এটাই আমার জীবনের শেষ নির্বাচন: নাহিদ

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2024-01-03 19:58:08

প্রার্থী হিসেবে এটাই আমার জীবনের শেষ নির্বাচন বলে মন্তব্য করে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে আওয়ামী লীগের প্রার্থী সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী। আশাকরি অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে ৭ জানুয়ারি আপনাদের জনরায় আমার পক্ষে থাকবে।

বুধবার (৩ জানুয়ারি) বিয়ানীবাজার উপজেলার দক্ষিণবাজারস্থ নির্বাচনী জনসভায় সাবেক শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন, উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন। বিয়ানীবাজার-গোলাপগঞ্জবাসী উন্নয়ন থেকে বঞ্চিত হবে না। আগামী পাঁচ বছর হবে উন্নত দেশে যাত্রার পাঁচ বছর, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের পাঁচ বছর।

নুরুল ইসলাম নাহিদ বলেন, দীর্ঘ ১৫ বছরে দেশে ঈর্ষণীয় উন্নয়নমূলক কাজ হয়েছে; যার ফল ভোগ করছেন ১৭ কোটি মানুষ। সিলেট-বিয়ানীবাজারে ছয় লেনের মহাসড়ক, গোলাপগঞ্জ-ঢাকা দক্ষিণে চার লেনের মহাসড়ক তৈরিসহ কুশিয়ারা নদীর বহরগ্রাম-শিকপুর ব্রিজ নির্মাণ ও নদীর ছয় কিলোমিটার অংশের ভাঙন রোধের প্রকল্প হাতে নেওয়া হয়েছে।

এ সময় আবেগ আপ্লুত নাহিদ বিয়ানীবাজার-গোলাপগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ১৯৯১ সাল থেকে আপনাদের অকুণ্ঠ সমর্থন পেয়ে বার বার নির্বাচিত হয়েছি। আমার বয়স হয়েছে। আগে কখনো আমাকে ভোট দেওয়ার কথা বলিনি, এবার বলছি আমাকে ভোট দেন প্রার্থী হিসেবে এটাই আমার শেষ নির্বাচন, আপনাদের ভালোবাসার কাছে আমি ঋণী।

একটি বিশেষ মহল আওয়ামী লীগের নেতৃবৃন্দকে জড়িয়ে সভা সমাবেশে কুৎসা ছড়াচ্ছে জানিয়ে নৌকার প্রার্থী নুরুল ইসলাম নাহিদ বলেন, তফসিল ঘোষণার পর থেকে একটি বিশেষ মহল সাধারণ ভোটার ও আওয়ামী লীগের নেতাকর্মীদের বিভ্রান্ত করে আসছে। নির্বাচনের কয়েকদিন পূর্বে থেকে তারা আমাকে জড়িয়ে সভা সমাবেশে নানা মিথ্যাচার করছে। বিয়ানীবাজারবাসী ৭ জানুয়ারি ব্যালেটের মাধ্যমে এসব মিথ্যাচারের জবাব দেবেন।

জনসভায় বিয়ানীবাজার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আওয়ালের সঞ্চালনায় ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খানের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান, যুগ্ম সাধারণ সম্পাদক কবির আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক রফিক আহমদ, বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি কাজি আব্দুল বাছেত, সাধারণ সম্পাদক এবাদ আহমদসহ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর