শফিক চৌধুরী এমপি হলে মন্ত্রীও হবেন: মেয়র আনোয়ারুজ্জামান

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2024-01-03 20:38:27

সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের আওয়ামী লীগ প্রার্থী শফিকুর রহমান চৌধুরী এমপি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মন্ত্রী বানাবেন এটা আমার বিশ্বাস।

বুধবার (৩ জানুয়ারি) সিলেটের বিশ্বনাথে পৌর শহরের নতুন বাজার সিএনজি স্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োাজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নৌকা স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক। তাই আগামী ৭ জানুয়ারি সিলেট-২ আসনের কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীর শফিকুর রহমান চৌধুরীকে নির্বাচিত করুন। ওই এলাকার উন্নয়নের জন্য শফিক চৌধুরী কোনো বিকল্প নেই।

মেয়র আনোয়ারুজ্জামান বলেন, আপনাদের ভোটে শফিক চৌধুরী এমপি নির্বাচিত হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মন্ত্রী করবেন, এটা আমার বিশ্বাস। এতে করে আমি ও শফিক ভাই মিলে যৌথভাবে সিলেট-২ আসনের সর্বস্তরের জনসাধারণকে কাঙ্ক্ষিত উন্নয়ন উপহার দেব। সিটি নির্বাচনে শফিক ভাই দিনরাত পরিশ্রম করে নৌকায় ভোট ভিক্ষা চেয়ে আমাকে নির্বাচিত করেছেন। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় কেউ আটকাতে পারে না, তাই আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীকে আজ থেকেই মানুষের ঘরে ঘরে গিয়ে মা-বোনসহ সর্বস্তরের মানুষের কাছে নৌকায় ভোট ভিক্ষা চাইতে হবে।

এ সম্পর্কিত আরও খবর