নৌকায় ভোট দিয়ে জনগণ দাঁতভাঙা জবাব দেবে: প্রবাসী কল্যাণমন্ত্রী

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2024-01-03 21:39:36

৭ জানুয়ারির নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জনগণ সকল অপশক্তি ও অপপ্রচারের বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দেবে বলে মন্তব্য করেছেন সিলেট-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মস্ংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

বুধবার (৩ জানুয়ারি ) ডাকবাংলো মাঠে জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী শেষ জনসভা এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ এই দেশের মাটি ও মানুষের সংগঠন। মহান স্বাধীনতা সংগ্রামসহ বাংলাদেশের মানুষের মৌলিক সকল অধিকার আদায়ের আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

মন্ত্রী আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য ভোট উৎসবে মহান স্বাধীনতার প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে পুনরায় এমপি নির্বাচিত করতে সিলেট-৪ (জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ) আসনের সচেতন নাগরিকসহ সর্বস্তরের জনগণকে ভোট কেন্দ্রে গিয়ে ভোটারধিকার প্রয়োগের আহবান জানান।

জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক সিরাজুল ইসলামের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট নিজাম উদ্দিন (পিপি) সহ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর