ইসলামপুরে টাকা নেওয়ার সময় সহকারী প্রিজাইডিং অফিসার আটক 

, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম জামালপুর | 2024-01-07 02:46:52

জামালপুর-২ ইসলামপুর আসনের স্বতন্ত্র এক প্রার্থীর পক্ষে ২৫ হাজার টাকা নেওয়ার সময় জনতার হাতে আটক হয়েছে সহকারী প্রিজাইডিং অফিসার।

অভিযোগ উঠেছে, স্বতন্ত্র প্রার্থী (কাঁচি প্রতীক) এস এম শাহিনুজ্জামান শাহীনের পক্ষে টাকা নেওয়ার সময় শশারিয়াবাড়ী দাখিল মাদ্রাসার সহকারী সুপার আইয়ুব আলী সহকারী প্রিজাইডিং অফিসারকে স্থানীয়রা আটক করে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেন।

শনিবার (৬ জানুয়ারি) গভীর রাতে উপজেলার কুলকান্দি ইউনিয়নের হরিণধরা সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ওই ঘটনা ঘটে। আটকের একটি ভিডিও ইতোমধ্য্ই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের সমন্বয়ক আইনজীবী আব্দুস ছালাম সাংবাদিকদের জানান, ‘স্বতন্ত্র প্রার্থী এস এম শাহিনুজ্জামান শাহীনের লোকজন বিকাশের মাধ্যমে প্রিজাইডিং, সহকারি প্রিজাইডিং অফিসার ও পোলিং এজেন্টদের টাকা প্রেরণ করছেন। আমরা তথ্য প্রমাণ সংগ্রহ করেছি। তারা যে নাম্বার দিয়ে টাকা পাঠিয়েছেন সেই নাম্বারসহ লিখে আমরা লিখিত অভিযোগ সহকারী রিটানিং কর্মকর্তার কাছে দিয়েছি। এছাড়াও আজকের ঘটনায় তার লোকজন সহকারি প্রিজাইডিং অফিসার আইয়ুব আলীকে টাকা দেওয়ার সময় জনতার হাতে আটক হয়েছে।’

তবে বিষয়টি সাজানো নাটক দাবি করে স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীক এস এম শাহিনুজ্জামান শাহীন বার্তা২৪ ডট কম-কে বলেন, ‘তারা নিজেরাই নাটক তৈরি করে আমাদের উপর দোষ চাপিয়ে দিচ্ছেন।’

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম সাংবাদিকদের জানান, ঘটনাস্থলে এসিল্যান্ড গেছেন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর