ভোটকেন্দ্রে ব্যাপক উৎসব-উদ্দীপনা দেখছি: ডিসি ফখরুজ্জামান

, নির্বাচন

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম ব্যুরো | 2024-01-07 10:50:59

চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের দুই কেন্দ্র পরিদর্শনের পর জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেছেন, 'ভোট কেন্দ্রে ব্যাপক উৎসব-উদ্দীপনা দেখছি।'

রোববার (৭ জানুয়ারি) সকাল সাড়ে নয়টায় জেলা প্রশাসক চাম্বল উচ্চবিদ্যালয়, পূর্ব চাম্বল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যান। এরপর তিনি গণ্ডামারা এলাকার ভোটকেন্দ্রগুলো সফরে যান।

চাম্বল উচ্চবিদ্যালয় কেন্দ্র পরিদর্শন শেষে জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তায় উৎসবমূখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর পরিস্থিতি হয়নি। ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছেন।’


চাম্বল উচ্চবিদ্যালয় কেন্দ্রে ভোটারদের উপস্থিতিও দেখা গেছে বেশি। সকাল ১০টার দিকে এই কেন্দ্রে পরিদর্শনে আসেন নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমান। কেন্দ্র পরিদর্শন শেষে বাইরে বেরিয়ে তিনি নেতাকর্মীদের 'টেনশন' না করার জন্য বলেন।

এই কেন্দ্রে ভোটার ৩ হাজার ৮৩৮ জন। প্রথম দুই ঘণ্টায় ৬০০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এ কেন্দ্রের বাইরে নৌকা ও স্বতন্ত্র প্রার্থী ঈগলের সমর্থকদের উপস্থিতি ছিল সমানে সমান।

এ সম্পর্কিত আরও খবর