নৌকায় ভোট দিয়ে উৎফুল্ল শতবর্ষী আমিছা বেগম

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2024-01-07 11:44:00

১০৪ বছর বয়সী আমিছা বেগম। নৌকায় ভোট দিতে পেরে উৎফুল্ল তিনি। রোববার (৭ জানুয়ারি) সকাল ১০টায় রংপুরের বদরগঞ্জ জামু বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে ভোট দেন শতবর্ষী আমিছা বেগম ।

বয়সের ভারেও ভোটের আমেজে বাসায় থাকতে পারেনি তিনি। ভোটের মূল্যকে প্রাধান্য দিয়ে নাগরিক হিসেবে ভোট কেন্দ্রে এসেছেন অসুস্থ শরীর নিয়ে বলেন তিনি।

তিনি বলেন, আমার একটা ভোটের অনেক মূল্য। শেখের বেটি আমাক বয়স্ক ভাতা দেয়, ভোট নষ্ট করবো না। শরীর ভালো নাই অনেক ঠান্ডা হাঁটতে না পারলেও মেয়েদের নিয়া আসছি হাসিনারে ভোট দিতে। এই ভোট আমার শেষ ভোট। ১০৪ বছর বয়স আগামীবার আর পাবো না। তাই শেষ ভোটটা নৌকায় দিয়া খুব শান্তি পেলাম।

শতবর্ষী আমিছা বেগম বদরগঞ্জ পৌর এলাকার পশ্চিম বালুয়া ভাটা এলাকার বাসিন্দা। তার মেয়ে নুরজাহান তাকে ভোটকেন্দ্রে নিয়ে আসেন।

প্রায় একই ধরনের অভিব্যক্তি ব্যক্ত করলেন ১০২ বছর বয়সী গোলজাহান বেগম। জাদু নগরে তার বাসা। তিনিও মেয়ে আসমার সঙ্গে ভোট দিতে এসেছেন।

জামু বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মোট ভোটার ২০০৮ জন। প্রিজাইডিং অফিসার আব্দুল সালাম বলেন, সকাল ১০টা পর্যন্ত ১০০ উপরে ভোট পড়েছে।ভোটারদের মধ্যে পুরুষের উপস্থিতি কম থাকলেও নারী ভোটারদের উপস্থিতি যথেষ্ট।

এ সম্পর্কিত আরও খবর