মুন্সিগঞ্জে নৌকার সমর্থককে কুপিয়ে হত্যা

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-01-07 12:07:26

মুন্সীগঞ্জ-৩ (সদর এবং গজারিয়া) আসনে জিল্লুর রহমান (৪০) নামে নৌকার এক সমর্থককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থী (কাঁচি) হাজী মো. ফয়সাল বিপ্লবের সমর্থকদের বিরুদ্ধে।

রোববার (৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে সদর উপজেলার মিরকাদিম পৌরসভার টেঙ্গর এলাকায় এ ঘটনা ঘটে। মুন্সিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহত জিল্লুরকে এ আসনের আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের কর্মী হিসেবে দাবি করেছে নৌকার সমর্থকরা। তিনি মিরকাদিম পৌর শ্রমিক লীগের সহসভাপতি। মুন্সিগঞ্জ-৩ আসনে কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সালের সমর্থকেরা হামলা চালিয়ে তাকে হত্যা করেছেন বলে অভিযোগ পরিবারের।

নিহতের স্ত্রী জানান, জিল্লুর নৌকার হয়ে কাজ করছিলেন। এতে তিনি প্রতিপক্ষের চক্ষুশূল হয়ে ওঠেন। তিনি বেশ কজন অভিযুক্তের নাম উল্লেখ করেছেন।

পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান বলেন, ঘটনাটি ভোটকেন্দ্রের বাইরে ঘটেছে। এটি অপ্রত্যাশিত ছিল। সেখানে অনেক ফোর্স (আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য) মোতায়েন রয়েছে। তারপরও কারা, কেন এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ সুপার বলেন, এই আসনের অন্য কেন্দ্রগুলোতে তেমন কোনো সমস্যা নেই। পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন।

এ সম্পর্কিত আরও খবর