ভোটার উপস্থিতি সন্তোষজনক: স্বাস্থ্যমন্ত্রী

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2024-01-07 12:12:15

মানিকগঞ্জ-৩ আসনের নৌকা প্রতীকের প্রার্থী স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, শীতের সকাল উপেক্ষা করে সাধারণ ভোটাররা ব্যাপক উৎসাহ নিয়ে ভোট দিতে কেন্দ্রে আসছে এবং শান্তিপূর্ণ ভাবে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সারাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মানুষ নৌকা মাকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন।

রোববার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের গড়পাড়া নিউ মডেল হাই স্কুল কেন্দ্রে পরিবার নিয়ে ভোট দেওয়ার পর মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, গেল এক মাস শান্তিপূর্ণ পরিবেশে নেতাকর্মী ও সাধারণ লোকজন আনন্দ উৎসাহ নিয়ে প্রচার প্রচারণা করেছে। সেখানে নৌকা প্রতীকে ব্যাপক সাড়া পেয়েছি। সারাদেশের ন্যায় মানিকগঞ্জ-৩ আসনেও অনেক উন্নয়ন হয়েছে। কাজেই উন্নয়নের দিক বিবেচনা করে এবারও ভোটাররা নৌকা প্রতীকে ভোট দিবেন।

প্রায় ৫০ ভাগ ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন বলে মন্তব্য করে তিনি বলেন, শহরে ভোটার উপস্থিতি একটু কম হলেও গ্রামের মানুষ উৎসাহ নিয়ে ভোট কেন্দ্রে আসেন এবং ভোট দেন। এবারের নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি।

এ সম্পর্কিত আরও খবর