নির্বাচনে হেরে নৌকার সমর্থকদের ওপরে হামলা; ৭ জনকে কুপিয়ে জখম

, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,পটুয়াখালী | 2024-01-08 16:38:27

পটুয়াখালী ৪ (কলাপাড়া ও রাঙ্গাবালী) আসনে সদ্য বিজয়ী নৌকা মার্কার প্রার্থীর সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করতে আসার পথে ৭ কর্মীকে কুপিয়ে জখম করেছে ঈগল প্রতীক নিয়ে পরাজিত সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী মাহাবুবুর রহমানের সমর্থকরা।

সোমবার (৮ জানুয়ারি)  সকালে উপজেলার টিয়াখালী হাটখোলা বাজার সংলগ্ন মুজিব কিল্লার পাশে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টিয়াখালী হাটখোলা বাজার থেকে এমপির সঙ্গে দেখা করতে উপজেলা আওয়ামী লীগ অফিসের উদ্দেশ্যে রওয়ানা দেয় নৌকার সমর্থকরা। এ সময় ওই বাজার সংলগ্ন মুজিব কিল্লা এলাকায় পৌছালে টিয়াখালী ইউপি চেয়ারম্যান সুজন মোল্লার নেতৃত্বে ঈগল প্রতীকের সমর্থকরা তাদের উপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের মধ্যে মুমুর্ষ অবস্থায় বশির চৌকিদার (৫০) নামের এক ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া গতকাল রোববার সন্ধ্যায় ভোটগ্রহণ শেষে বালিয়াতলী ইউনিয়নে নৌকার এজেন্ট শহীদুল ইসলাম রাজুকে পিটিয়ে গুরুতর আহত করেছে ঈগল প্রার্থীর সমর্থকরা। তাকে রাতেই উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ জানান, ঘটনাটি শুনেছি, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর