সিলেট জেলা পরিষদের উপ-নির্বাচন ২৭ জুলাই

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2024-06-27 21:03:54

সিলেট জেলা পরিষদের ৬ ও ১২ নং সাধারণ দুটি ওয়ার্ডে আগামী ২৭ জুলাই উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২৭ জুন) সিলেটের সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জিল্লুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৪ জুলাই পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। তা বাছাই হবে ৫ জুলাই। আপিল দায়ের ৬-৮ জুলাই। ৯ জুলাই আপিল নিষ্পত্তি। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১০ জুলাই। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ১১ জুলাই ও ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৭ জুলাই।

এব্যাপারে সিলেটের সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, আগামী ২৭ জুলাই সকাল ৯ থেকে দুপুর ২টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ করা হবে।

জানা যায়, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বিশ্বনাথ উপজেলায় নির্বাচনে অংশ নিতে উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ জেলা পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য পদ থেকে পদত্যাগ করেন।

একইভাবে কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে জেলা পরিষদের সদস্যপদ থেকে পদত্যাগ করেন ১২ নম্বর ওয়ার্ডের (কানাইঘাট উপজেলা ও জকিগঞ্জের আংশিক) সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ পলাশ।

এ সম্পর্কিত আরও খবর