নোয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা চান ছয়জন

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নোয়াখালী, বার্তা২৪ | 2023-09-01 09:57:17

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে নোয়াখালী সদর উপজেলায় আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ছয় আ'লীগ নেতা।

দলীয় মনোনয়ন সংগ্রহকারীরা হলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সামছুদ্দিন জেহান, নোয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম.এইচ শওকত রেজা আরমান চৌধুরী, জেলা যুবলীগের আহবায়ক ইমন ভট্র, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক মনিরুজ্জামান সেলিম।

২০১৪ সালের উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় নির্বাচন কমিশন কর্তৃক ভোট স্থগিত হওয়ায় আদালতে মামলা চলমান রয়েছে। এতে আসন্ন তফসিলে এই উপজেলা পরিষদ নির্বাচন হবে কিনা, জন-সাধারণের এমন জল্পনা-কল্পনা চললেও দলীয় মনোনয়ন পেতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন এই ছয় সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থী। সম্ভাব্য এই ছয় প্রার্থী ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্নভাবে প্রচার-প্রচারণা শুরু করেছেন।

জানা গেছে, নির্বাচন কমিশন ১৯ জানুয়ারি উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করে। এরপর থেকে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দলের সমর্থন পেতে দলীয় মনোনয়নপত্র সংগ্রহের পাশাপাশি দলীয় হাইকমান্ডে লবিং চালিয়ে যাচ্ছেন সম্ভাব্য প্রার্থীরা। তাঁরা প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করায় তাদের সমর্থকরা এলাকায় পোস্টার, ব্যানার ঝুলিয়েছেন। নানা প্রশংসা তুলে ধরে ফেসবুক আইডিতে পোস্ট করছেন পছন্দের প্রার্থীর ছবি।

এ সম্পর্কিত আরও খবর