প্রযুক্তিবান্ধব বাস-ট্রাক স্ট্যান্ড গড়ার প্রতিশ্রুতি আতিকুল ইসলামের

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা ২৪.কম | 2023-08-09 20:00:33

ঢাকা শহরে উন্নত মানের প্রযুক্তিনির্ভর আধুনিক বাস-ট্রাক স্ট্যান্ড নির্মাণের প্রতিশ্রুতি দিয়েছেন আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপ নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে তেজগাঁও বাসস্ট্যান্ডে পরিবহণ মালিক ও শ্রমিকদের বিশাল সমাবেশে তিনি এ প্রতিশ্রুতি দেন। বাংলাদেশ ট্রাক ও কাভার্ডভ্যান ড্রাইভার্স ইউনিয়ন সমাবেশটি আয়োজন করেন।

সমাবেশে আতিকুল ইসলাম বলেন, ঢাকার শহরে চলাচলরত বাসগুলোকে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসা হবে।

প্রয়াত মেয়র আনিসুল হককে শ্রদ্ধার সঙ্গে স্মরন করে বিজিএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলাম বলেন, ‘এই ট্রাক স্ট্যান্ডের সাথে জড়িয়ে আছে আনিস ভাইয়ের স্মৃতি। আমি শ্রদ্ধার সাথে আনিস ভাইকে স্মরণ করে বলতে চাই, আনিস ভাই আমাদের অনেকগুলো স্বপ্ন দেখিয়ে গেছেন। অনেক ক্ষেত্রে তিনি জনবান্ধব অনেকগুলো স্বপ্ন বাস্তবায়নও করে গেছেন। আজকে তাঁর স্মৃতিবিজড়িত বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে আপনারদেকে কথা দিচ্ছি আগামী নির্বাচনে জয়ী হলে আনিস ভাই এর অসমাপ্ত কাজগুলোকে অক্ষরে অক্ষরে সমাপ্ত করবে ইনশাল্লাহ।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ঢাকা উত্তর আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক এস এ মান্নান কচিসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর