যুববান্ধব সমাজ তৈরির অঙ্গীকার আতিকুলের

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 07:25:37

যে সমাজে যুবকরা অবহেলিত হয় কিংবা রাষ্ট্রীয় সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয় সেই সমাজ কখনও আলোর মুখ দেখে না। সেই সমাজ উন্নত হয় না। নির্বাচিত হলে যুব সমাজকে সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে বিরত রাখতে, মাদক মুক্ত রাখতে নগরের বিভিন্ন জায়গায় খেলার মাঠ তৈরি করে যুববান্ধব সমাজ উপহার দিতে চাই।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উত্তরার রাজলক্ষ্মী কমপ্লেক্স সংলগ্ন মাঠে মহানগর ঢাকা উত্তর যুবলীগ আয়োজিত পথসভায় এসব কথা বলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

তিনি বলেন, যুবকরাই পারে সমাজকে বদলে দিতে। আসুন আমরা সবাই মিলে একটি যুববান্ধব সমাজ বানাই।

আতিকুল ইসলাম বলেন, আমার নির্বাচনী এলাকা ঢাকা উত্তরে একদিকে যেমন রয়েছে দেশের বিত্তবানদের বসবাস, আরেকদিকে রয়েছে হতদরিদ্র বস্তীবাসীদের বসবাস।

আপনাদের দোয়া ও সহযোগিতায় আগামী নির্বাচনে মেয়র নির্বাচিত হতে পারলে প্রধানমন্ত্রীর সহায়তায় ঐ সমস্ত হতদরিদ্রদের জন্যে পরিবেশ সম্মত আবাসনের ব্যবস্থা করার সর্বোচ্চ চেষ্টা করবো ইনশাল্লাহ।

নির্বাচিত হলে ফুটপাতের হকারদের জন্য বিকল্প ব্যবসার ব্যবস্থা করা হবে জানিয়ে মেয়রপ্রার্থী বলেন, রাজধানীর ফুটপাতগুলোকে হকারমুক্ত করতে হলে। তাদের মত ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্যে জায়গায় জায়গায় আন্ডার গ্রাউন্ড বাজারের ব্যবস্থা করতে হবে।

ঢাকা মহানগর (উত্তর) সভাপতি মাইনুল হোসেন খান নিখিলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ঢাকা-১৮ আসনের সাংসদ ও আওয়ামী লীগের প্রেসিডয়াম সদস্য এডঃ সাহারা খাতুন, যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদসহ অন্যান্যরা।

এদিকে সমাবেশ শেষে আতিকুল ইসলাম উত্তরা এলাকার মার্কেটে, শপিং মলে নির্বাচনী প্রচারণা করেন। তার হয়ে সাহারা খাতুন, মোঃ ওমর ফারুক চৌধুরী, হারুনুর রশিদ গণসংযোগে অংশ নিয়ে মেয়র পদে আতিকুল ইসলামের জন্য নৌকা মার্কায় ভোট চান।

এ সম্পর্কিত আরও খবর