রাঙামাটিতে হামলার ঘটনায় নির্বাচন কমিশনের নিন্দা

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা২৪.কম | 2023-08-30 15:29:44

উপজেলা নির্বাচনের দায়িত্ব পালন শেষে ফেরার পথে রাঙামাটির বাঘাইছড়ির নয়কিলো নামক স্থানে পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে ছয়জন নিহত হয়েছে। এ ঘটনায় নির্বাচন কমিশনের (ইসি) পক্ষ থেকে নিন্দা জানিয়েছে।

সোমবার (১৮ মার্চ) রাতে নির্বাচন কমিশনের যুগ্ম সচিব (জনসংযোগ) এস এম আসাদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নিন্দা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, 'উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আজ দায়িত্বরত অবস্থায় রাঙামাটি জেলার খাগড়াছড়ি উপজেলায় দুর্বৃত্তের হামলায় ভোট গ্রহণ কর্মকর্তা ও আনসার সদস্যসহ ছয়জন নিহত হয়েছেন। এছাড়া কয়েকজন আহত হয়েছেন। তারা ভোট গ্রহণ শেষে নির্বাচনী ফলাফল ও মালামালসহ উপজেলা সদরে রিটার্নিং কর্মকর্তারা দফতরে ফিরছিলেন।'

এতে আরও বলা হয়, উপজেলা নির্বাচনে দায়িত্বপালনরত ভোট গ্রহণ কর্মকর্তাদের ওপর এরূপ কাপুরুষোচিত বর্বর হামলার তীব্র নিন্দা জানাচ্ছে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশন নিহতদের প্রতি গভীর শোক এবং তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছে। একই সাথে শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছে।

ইতোমধ্যে নির্বাচন কমিশন আহতদের সুচিকিৎসার জন্য প্রয়োজনীয় নির্দেশ প্রদান করেছে। নির্বাচন কমিশন যেকোন পরিস্থিতিতে নিহতদের পরিবারের এবং আহতদের পাশে আছে এবং থাকবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর