৫ বছরের টেস্ট খেলার জন্য প্রস্তুত: আতিক

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 16:10:58

নয় মাস মেয়র হিসেবে দায়িত্বপালনকে ৫ বছরের জন্য ওয়ার্ম আপ হিসেবে দেখছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

তিনি বলেছেন, 'নয় মাসের দায়িত্ব পালন ছিল ওয়ার্ম আপ। আমি কঠিন অনুশীলন করেছি। আমি কঠিন অনুশীলন করে আগামী পাঁচ বছরের জন্য প্রস্তুত হয়েছি। আগামী ৫ বছরের টেস্ট খেলার জন্য প্রস্তুত। সে প্রস্তুতের জন্য আমি আপনাদের দোয়া চাই।'

বুধবার (৮ জানুয়ারি) দুপুরে বনানীস্থ মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের নির্বাচনী কার্যালয়ে আওয়ামী মৎস্যজীবী লীগের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি আর ব্যক্তি আতিক নই। আমি আওয়ামী লীগের প্রার্থী, মৎস্যজীবী লীগের প্রার্থী, দলীয় সমস্ত অঙ্গ সংগঠনের প্রার্থী। ব্যক্তি আতিক হলে আমি হয়ত আমার ব্যবসা প্রতিষ্ঠান নিয়েই থাকতাম।

মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বলেন, সিটি ইলেকশন আওয়ামী লীগের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। গুরুত্বপূর্ণ ইলেকশনে আমরা সবাই যেন এক সাথে ঝাঁপিয়ে পড়তে পারি সে প্রতিজ্ঞা করতে হবে।

এসময় বিশিষ্ট ব্যবসায়ী আতিকুল ইসলাম তার পারিবারিক ও কর্মজীবনের কথা উপস্থিত জনতার সামনে তুলে ধরেন।

তিনি বলেন, সততার সাথে কাজ করলে জনগণ তাকে সাপোর্ট দিবে, রাব্বুল আলামিন তাকে সাপোর্ট দিবে, সততার সাথে কাজ করলে প্রধানমন্ত্রী তাকে পুরস্কৃত করবেন।

মৎস্যজীবী লীগের সভাপতি সায়ীদুর রহমানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন সাইফুল আলম মানিক, শেখ আজগর নস্করসহ আরো অনেকে।

এ সম্পর্কিত আরও খবর