জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত লড়ে যাওয়ার ঘোষণা ইশরাকের

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 03:31:43

আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, আমরা জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত লড়ে যাবো। প্রয়োজনে রক্ত দেব তবুও মাঠ ছেড়ে যাবো না।

বুধবার (৮ জানুয়ারি) সকালে রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্টের নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে উত্তরে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও দক্ষিণের বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ড. কামাল হোসেনসহ ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। সাক্ষাৎ শেষে ড. কামাল হোসেন দুই মেয়র প্রার্থীকে হাত ধরে দোয়া করেন।

ইশরাক বলেন, আমরা আজকে এখানে এসেছি ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনসহ ফ্রন্টের অন্যান্য সিনিয়র নেতার দোয়া নিতে।

তিনি বলেন, নির্বাচনের পরিবেশ নিয়ে নতুন করে কিছু বলার নাই, পরিবেশ যে দিকে যাচ্ছে এতে বোঝাই যাচ্ছে যে সম্পূর্ণভাবে প্রশাসনকে ব্যবহার করে ভোটের ফলাফল আগেই তৈরি করা হচ্ছে। আমি বলে দিতে চাই, আমাদের প্রাথমিক বিজয় হয়ে গিয়েছে। কারণ, আমাদের যারা প্রতিদ্বন্দ্বী তারা ভীত। তারা হেরে যাওয়ার ভয়ে এতোই ভীত যে প্রশাসনকে সর্বোচ্চ ব্যবহার করতে দিকনির্দশনা দিয়েছে বলে আমরা জানতে পেরেছি। আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই, আমরা জনগণকে সঙ্গে নিয়ে এর মোকাবিলা করবো। যতই অপশক্তি আমাদের বিরুদ্ধে ব্যবহার করা হোক এতে কোনো লাভ হবে না। আমরা জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত লড়ে যাবো। প্রয়োজনে রক্ত দেব তবুও মাঠ ছেড়ে যাবো না।

মেয়র প্রার্থী বলেন, আমরা বিএনপির প্রার্থী দুজনেই কারাবন্দী খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে কারা আইজি প্রিজন ও জেল সুপার বরাবর আবেদন করেছি। আমি সরকারের কাছে আবেদন জানাতে চাই আপনারা আমাদের এই আবেদন গৃহীত করেন যাতে আমরা উনার কাছে দোয়া চেয়ে আসতে পারি।

ড. কামাল হোসেন ছাড়াও মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেনের সঙ্গে সাক্ষাতে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাইয়িদ, সুব্রত চৌধুরী, জেএসডি কার্যকরি সভাপতি সা কথা ম আনিছুর রহমান খান, ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর