ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন আতিক

বিবিধ, নির্বাচন

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 06:12:08

নির্বাচনী প্রচারণা শুরু হওয়ার পর থেকে বসে নেই ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম আতিক। প্রতিদিন সকাল থেকে রাত অবদি প্রত্যেক ভোটারের দ্বারে দ্বারে যাচ্ছেন তিনি। গত ৯ মাস দায়িত্বে থাকাকালীন সময়ে নিজের কর্ম ও সদিচ্ছার কথা তুলে ধরে ভোট চাইছেন তিনি।

রোববার (১২ জানুয়ারি) উত্তরার রাজলক্ষী এলাকায় গণসংযোগকালে সাধারণ নাগরিকদের মাঝে নির্বাচনী প্রচারের লিফলেট বিতরণের মাধ্যমে ভোট চাইছেন তিনি। এরপর বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নেন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম আতিক।

রাজলক্ষী এলাকায় গণসংযোগকালে ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, উন্নয়ন চলছে, চলবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। আপনারা আমাকে সুযোগ দেন আমি আপনাদের একটি সচল ঢাকা উপহার দেব। আমার আন্তরিকতার অভাব নেই। গত নয় মাসে একটি মিনিটও বসে থাকিনি। আগামীতে নির্বাচিত হলে কি কি কাজ করব সেসব পরিকল্পনা করা হয়েছে, এখন শুধু কাজ করব। আমি সব গুছিয়ে নিয়েছি আপনারা আমাকে সুযোগ দেন আমি আপনাদের সকলের প্রত্যাশার ঢাকা উপহার দেব।

ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম আতিক

আতিকুল ইসলাম সাধারণ পথচারী থেকে শুরু করে আশেপাশের দোকানিদের সঙ্গে হাত মিলিয়ে ভোট চেয়ে বলেন, উন্নয়ন চলছে, চলবে। এ শহরের উন্নয়নের অগ্রযাত্রাকে এবার গন্তব্যে নেওয়ার পালা। সবাই মিলে সবার ঢাকা, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়তে চাই। তাই আগামী ৩০ জানুয়ারি উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিন।

আতিকুল ইসলামের একান্ত সচিব সাইফুদ্দিন ইমন জানান, এই এলাকায় গণসংযোগ শেষে আতিকুল ইসলাম উত্তরার রাজলক্ষী কমপ্লেক্সের সামনে নেতাকর্মীসহ বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিবেন। এরপর কসাইবাড়ি রেলগেট, কাচপুরা, উত্তরখান, দক্ষিণখান, ময়নারটেক, ফায়দাবাদ হয়ে আব্দুল্লাহপুর হয়ে তুরাগ, কামারপাড়া, নয়ানগর মাদরাসা, রানাভোলা হয়ে বাওনিয়া এলাকায় গণসংযোগ করবেন।

এর আগে গত শুক্রবার আতিকুল ইসলাম উত্তরার ৪ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের কেন্দ্রীয় জামে মসজিদ সম্মুখ প্রান্ত থেকে আনুষ্ঠানিক গণসংযোগ শুরু করেন।

প্রসঙ্গত আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

এ সম্পর্কিত আরও খবর