দক্ষিণ সিটির ভোটে আইন-শৃঙ্খলা বৈঠক বুধবার

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 06:12:12

আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনের নিরাপত্তায় আইন-শৃঙ্খলা বৈঠক আগামী বুধবার (১৫ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। এদিন বিকেল ৪টায় গোপীবাগের ৮ নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে ডিএসসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে। এতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বিভিন্ন বাহিনীর প্রতিনিধি, গোয়েন্দা সংস্থাগুলোর প্রতিনিধিসহ সংশ্লিষ্টরা উপস্থিত থাকবেন।

রোববার (১২ জানুয়ারি) ডিএসসিসির রিটার্নিং কর্মকর্তার স্টাফ অফিসার মোহাম্মদ মাসুদুল হক স্বাক্ষরিত এ সংক্রান্ত চিঠি এরই মধ্যে র‌্যাব, ডিজিএফআই, আনসার ও ভিডিপির মহাপরিচালক, ডিএমপি কমিশনারসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

এতে বলা হয়েছে- রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র, ৭৫ টি সাধারণ আসনের কাউন্সিলর ও ২৫টি সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থীদের নির্বাচন সংশ্লিষ্ট কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। আইনশৃঙ্খলার পরিস্থিতি শান্তিপূর্ণ রাখা এবং প্রার্থীদের আচরণ বিধি প্রতিপালনসহ সার্বিক নির্বাচনী কার্যক্রম পর্যালোচনা করার জন্য রিটার্নিং অফিসারের কার্যালয়ে আগামী বুধবার বিকেল ৪টায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। ওই মত বিনিময় সভায় সকলকে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

আগামী ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটির ভোটগ্রহণ করবে নির্বাচন কমিশন।

এ সম্পর্কিত আরও খবর