দুর্নীতিমুক্ত সিটি গড়ার প্রতিশ্রুতি তাপসের

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 06:04:29

দুর্নীতিমুক্ত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন গড়ার প্রতিশ্রুতি দিয়ে চতুর্থ দিনের নির্বাচনী প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

সোমবার (১৩ জানুয়ারি) মানিকনগর মোড় থেকে প্রচারণা শুরুর আগে এক সংক্ষিপ্ত পথসভায় বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

তাপস বলেন, ঢাকা দক্ষিণের মানুষ যদি ভোট দিয়ে নৌকা প্রতীককে জয়ী করে এবং আমি মেয়র নির্বাচিত হতে পারি তাহলে ৯০ দিনের মধ্যে ঢাকাবাসীর মৌলিক অধিকার তাদের দোরগোড়ায় পৌঁছে দেবো।

পথসভায় নৌকার মেয়র প্রার্থী মানিকনগর ৭ নং ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর পদপ্রার্থী আব্দুল বাসিত খান বাচ্চু ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদ প্রার্থী মাকসুদা শমসের মাসুর পক্ষে ভোট প্রার্থনা করেন।

দুপুর ১টায় শুরু হওয়া এই নির্বাচনী প্রচারণায় শেখ ফজলে নূর তাপসের সঙ্গে গণসংযোগে অংশগ্রহণ করেন যুব মহিলা লীগের নেত্রী অপু উকিল, চিত্রনায়িকা অঞ্জনাসহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

প্রচারণায় প্রায় ৭ শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করে এবং মেয়র প্রার্থী তাপস ও নৌকা প্রতীককে জয়যুক্ত করার পক্ষে মুহুর্মুহু স্লোগান দিতে থাকেন। এসময় নেতাকর্মীদের উপচে পড়া ভিড়ে মানিক নগর এলাকার প্রধান সড়ক ও বিভিন্ন মহল্লার রাস্তাগুলোতে তীব্র যানজট সৃষ্টি হয়। নৌকা প্রতীকের প্রার্থী শেখ ফজলে নূর তাপসের গণসংযোগ উপলক্ষে সকাল থেকেই এই এলাকায় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও মহিলা লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে মানিক নগর এলাকায় সমবেত হতে থাকে।

এ সম্পর্কিত আরও খবর