৩ মাসের মধ্যে টয়লেট সমস্যা সমাধানের প্রতিশ্রুতি ইশরাকের

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 08:55:50

নির্বাচিত হবার তিন মাসের মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) এলাকায় টয়লেটের সমস্যার সমাধানের প্রতিশ্রুতি দিয়েছেন আসন্ন ডিএসসিসি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

সোমবার (১৩ জানুয়ারি) চতুর্থ দিনের গণসংযোগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ প্রতিশ্রুতি দেন তিনি।

ইশরাক বলেন, আমি নির্বাচিত হলে তিন মাসের মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এলাকায় টয়লেটের সমস্যার সমাধান করা হবে। প্রতিটি ওয়ার্ডে জনবসতির আনুপাতিক হারে টয়লেট স্থাপন করা হবে। সেখানে নারী ও প্রতিবন্ধীদের জন্য আলাদা ব্যবস্থা থাকবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। যেসব এলাকায় গণসংযোগ করছি সেখানকার বাসিন্দা, আমাদের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ আমাদেরকে সমর্থন করছে।

তিনি আরও বলেন, আজকে সকাল থেকে এ পর্যন্ত বাধার সম্মুখীন হয় নাই। তবে আমরা আশঙ্কা করছি বাধার সম্মুখীন হতে পারি। আমারা মানসিক প্রস্তুতি নিয়ে রেখেছি, যত বাধাই আসুক কোন বাধা আমরা মানবো না। আমাদের কাজ আমরা চালিয়ে যাব।

ভোটারদের উদ্দেশে ইশরাক বলেন, ৩০ তারিখ আপনার ভোট দিতে আসবেন। আপনারা যাতে সুষ্ঠুভাবে ভোট দিতে পারেন সেজন্য আমরা মাঠে থাকবো।

লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়েছে কিনা- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ফিল্ড একটা তৈরি হয়েছে। ভোট ডাকাতির, ভোট কারচুপির এবং প্রতিপক্ষকে দমন করার একটা ফিল্ড তৈরি হচ্ছে। এটাকে লেভেল প্লেয়িং ফিল্ড বলে কি না জানি না।

এ সম্পর্কিত আরও খবর