শিশুদের সঙ্গে মাটিতে বসেই ক্যাম্পেইন আতিকের

বিবিধ, নির্বাচন

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:57:08

নির্বাচনী প্রচারণায় প্রতিদিন কোনো না কোনো চমক দেখিয়ে যাচ্ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম আতিক। যখন যে এলাকায় যাচ্ছেন শিশু-কিশোর থেকে শুরু করে সব শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মিশে যাচ্ছেন তিনি।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে আগারগাঁও তালতলা এলাকার শতদল কমপ্লেক্স মাঠে নির্বাচনী প্রচারণার শুরুতে একটি ভবনে ফ্ল্যাটে ফ্ল্যাটে ভোট চাওয়ার পর মাঠ দিয়ে হেঁটে যাচ্ছিলেন মেয়র প্রার্থী আতিক। এ সময় কিছু শিশু নৌকার প্রতীক নিয়ে স্লোগান দিচ্ছিল। তাদের দেখে নিজেই মাটিতে বসে যান আতিকুল ইসলাম আতিক।

ডিএনসিসি মেয়র প্রার্থী আতিকের প্রচারণা/ ছবি: বার্তা২৪.কম

এ সময় শিশুদের উদ্দেশে আতিক বলেন, তোমরা আগামীর মেয়র, তোমরাই আমাদের ভবিষ্যৎ। তোমাদের জন্য বেশি বেশি করে খেলার মাঠ করতে চাই। আমরা অবশ্যই শিশু বান্ধব পার্ক করতে চাই। এই শিশুরাই আমাদের আগামীর বাংলাদেশ। এই শিশুরা যেন নির্বিঘ্নে পার্কে খেলা করতে পারে সেই চেষ্টা থাকবে।

তিনি বলেন, শিশুদের সুস্থ রাখতে গেলে খেলার মাঠ দিতে হবে। শিশুদের গুরুত্ব দিতে হবে। শিশুবান্ধব নারীবান্ধব, সিটি গড়তে অগ্রাধিকার দেওয়া হবে।

এরপর তিনি একটি খোলা জিপে করে নির্বাচনী প্রচারণায় বের হয়ে যান। রাস্তার দুই পাশের ভবন থেকে মানুষ তাদের হাত নাড়িয়ে নৌকার পক্ষে সমর্থন দেন। নির্বাচনী প্রচারণায় বেশ কয়েকটি গাড়ি ব্যবহার করতে দেখা যায়।

এ সম্পর্কিত আরও খবর