নানাভাবে প্রচারে বাধা দেওয়া হচ্ছে: তাবিথ

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:57:06

প্রতিদিন নতুন নতুন পদ্ধতিতে প্রচার-প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ তুলে ঢাকা উত্তর সিটি করপোরশন (ডিএনসিসি) নির্বাচনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, এতদিন বিএনপি প্রার্থীদের পোস্টার ছিঁড়ে ফেলা হতো। এখন মাইক কেড়ে নেওয়া হচ্ছে। পোস্টার না লাগাতে হুমকি ধামকি দেওয়া হচ্ছে। হামলা করা হচ্ছে। অনেককে গ্রেফতারও করা হচ্ছে।

বুধবার (১৫ জানুয়ারি) সকালে উত্তর বাড্ডা রহমাতুল্লাহ গার্মেন্টসের সামনে থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রচারণা শুরুর পর তিনি এসব অভিযোগ করেন।

নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রচারের আর ১২ দিন বাকি আছে। এ সময়ে যেন সব প্রার্থী সমানভাবে প্রচার-প্রচারণা চালাতে পারেন, ইসিকে সে ব্যবস্থা করতে হবে।

ভোট চাইতে জনগণের মাঝে তাবিথ আওয়াল, ছবি: বার্তা২৪.কম

আমি জিতলে জলবদ্ধতা ও যানজট নিরসনে কাজ করব। নারী ও শিশুসহ সবার নিরাপত্তায় কাজ করব। খোলা জায়গায় হাঁটার ব্যবস্থা করা হবে। কর্মজীবী নারী-পুরুষসহ সর্বস্তরের মানুষ যাতে রাতে নির্বিঘ্নে চলাচল করতে পারে, সেজন্য সড়কে লাইটিং ও নিরাপত্তার ব্যবস্থা করব। দিনের বেলায়ও মানুষের নিরাপত্তার ব্যবস্থা করা হবে, যোগ করেন তাবিথ আউয়াল।

তাবিথের সঙ্গে প্রচারণায় অংশ নেন বিএনপির জলবায়ু বিষয়ক সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান, নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেনসহ বিএনপি এবং এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সম্পর্কিত আরও খবর