সিনেমার মহরতে আতিকের নির্বাচনী প্রচারণা!

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:57:18

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় ব্যস্ত মেয়র প্রার্থীরা। এরই ধারাবাহিকতায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম আতিক সিনেমার মহরত অনুষ্ঠানে যোগ দেন।

বুধবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটায় এফডিসির জহির রায়হান হলে ‘আকবর টাইমস’ সিনেমার মহরত অনুষ্ঠানে চলচ্চিত্র শিল্পী সমিতির সঙ্গে এক মতবিনিময় সভায় অংশ নেন তিনি।

আতিককে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

এ সময় স্লোগান দিতে দিতে হল রুমে অর্ধশতাধিক কর্মী নিয়ে প্রবেশ করতে দেখা যায় আতিককে। এরপর তাকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

‘আকবর টাইমস’ সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন আতিকুল ইসলাম বলেন, আমি মেয়র নির্বাচিত হলে যুব সমাজের জন্য প্রয়োজন হলে সিনেমা নির্মাণ করবো। এ সময় তিনি সিনেমার মানুষের পাশে থাকবে বলেও প্রতিশ্রুতি দেন।

আতিক সিনেমার মানুষের পাশে থাকবে বলে প্রতিশ্রুতি দেন

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিল্পী ডিপজল, রোজিনা, অঞ্জনা, অরুণা বিশ্বাস, জায়েদ খানসহ সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টরা। মঞ্চে উপস্থিত সবাই নিজেদের বক্তব্যে মেয়র প্রার্থী আতিকুল ইসলামকে ৩০ জানুয়ারি বিজয়ী করার আহ্বান জানান।

সিনেমা হল মাল্টিমিডিয়ার ব্যানারে ‘আকবর টাইমস’ সিনেমার শুটিং শুরু হবে আগামী ১৬ জানুয়ারি। নির্মাতা সৈকত নাসিরের পরিচালনায় সিনেমাটিতে প্রথমবার জুটি হিসেবে দেখা যাবে ইমন ও ববিকে।

এ সম্পর্কিত আরও খবর