দক্ষিণে হেল্পলাইন চালুর প্রতিশ্রুতি দিলেন তাপস

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:48:50

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) বাসিন্দাদের সেবায় হেল্পলাইন চালুর প্রতিশ্রুতি দিলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন একটি সেবা প্রদানকারী সংস্থা, সুতরাং ২৪ ঘণ্টা নগরবাসীর সেবা প্রদানে নিয়োজিত থাকবো। হেল্পলাইন চালু করব, সেখানে জনসাধারণ অভিযোগ দিতে পারবেন। হেল্পলাইনে সমাধান না হলে মেয়রকে সরাসরি সংযোগ করতে পারবেন।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাজধানীর লালবাগ থানার নীলক্ষেত রোড ৩নং জিবি গেটের সামনে নির্বাচনী গণসংযোগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

তাপস বলেন, ঐতিহ্যবাহী পুরান ঢাকার লালবাগে আজকে গণসংযোগ আরম্ভ করেছি। এর আগে কোন সময় ঐতিহ্য নিয়ে কোনো পরিকল্পনা করা হয়নি, আমাদের প্রথম পরিকল্পনা ঐতিহ্যকে ধারণ করা। ঐতিহ্যবাহী ঢাকা নিয়ে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে। হারিয়ে যাওয়া ঐতিহ্যকে কিভাবে পুনরুদ্ধার করতে পারি সেটা আমাদের মূল লক্ষ্য। আগামী ৩০ তারিখের নির্বাচনে যদি আমি জয়ী হই তবে মেয়র হিসেবে নয়, একজন সেবক হিসেবে কাজ করব।

তিনি বলেন, ঢাকা একটি গর্ব ও ঐতিহ্যের জায়গা। প্রাণের এই ঢাকাকে পরিষ্কার, সুন্দর, সবুজায়ন ও বাসযোগ্য নগরীতে গড়ে তুলবো। এছাড়া আবর্জনা, মশক নিধন একটি দৈনন্দিন কাজ, প্রতিদিনের কাজগুলো প্রতিদিন করা হবে।

গণসংযোগে আওয়ামী লীগের নেতাকর্মী এবং বিপুল জনসাধারণ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর