২০৪১ সালের মধ্যে উন্নত ঢাকা বিনির্মাণ করব: তাপস

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:48:48

নৌকা প্রতীকে ঢাকা দক্ষিণ সিটির মেয়র পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা শেখ ফজলে নূর তাপস বলেছেন, 'ঢাকার যেসব জায়গায় আমরা প্রচারণার জন্য গিয়েছি সেখানে অভূতপূর্ব সাড়া পেয়েছি। জনগণের এমন স্বতঃস্ফূর্ত সাড়াই প্রমাণ করে আমরা ৩০ তারিখের নির্বাচনে জয়ী হব। যদি আমরা জয়ী হতে পারি তাহলে ঢাকাবাসীর সকল মৌলিক অধিকার দেওয়াসহ একটি সুগঠিত, সুশাসিত বাসযোগ্য উন্নত ঢাকা গড়ে তুলব। আমাদের সুনির্দিষ্ট পরিকল্পনা অনুযায়ী আগামী ২০৪১ সালের মধ্যে উন্নত ঢাকা বিনির্মাণ করব।'

শনিবার (১৮ জানুয়ারি) দুপুর ১টায় রাজধানীর যাত্রাবাড়ী এলাকার টনি টাওয়ারের সামনে থেকে প্রচারণায় নামেন নৌকা প্রতীকে ঢাকা দক্ষিণ সিটির মেয়র পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা শেখ ফজলে নূর তাপস।

প্রচারণা শুরুর আগে একটি সংক্ষিপ্ত পথ সভায় বক্তব্যকালে যাত্রাবাড়ী ৪৮, ৫০ ও ৫১ নম্বরের সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী নাজমা বেগম এবং ৫০ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মাসুম মোল্লার জন্যেও ভোট প্রার্থনা করেন।

আজকের প্রচারণায় যাত্রাবাড়ী ও ডেমরা থানার আওয়ামী লীগসহ সকল অঙ্গ-সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের সকল স্তরের নেতা-কর্মীদের অংশগ্রহণ করতে দেখা যায়।

দুপুর ১টা থেকে শুরু হওয়া এই প্রচারণা যাত্রাবাড়ী এলাকায় চলবে রাত অবধি। প্রচারণা চলাকালীন অবস্থায় যাত্রাবাড়ীর বিভিন্ন স্থানে থেমে থেমে পথসভা করবেন বলে জানিয়েছেন ব্যারিস্টার তাপস।

প্রচারণা উপলক্ষে যাত্রাবাড়ীর টনি টাওয়ারের সামনে সকাল ১০টা থেকে নেতা-কর্মী ও সমর্থকেরা এসে উপস্থিত হতে থাকেন।

এ সম্পর্কিত আরও খবর