নিমতলী ট্র্যাজেডি আর দেখতে চাই না: ইশরাক

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:40:52

পুরান ঢাকার নিমতলীতে ২০১০ সালে ভয়াবহ অগ্নিকাণ্ডে জানমালের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে উল্লেখ করে ঢাকা দক্ষিণের বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, আমরা নিমতলী ট্র্যাজেডির মতো আর কোনো ঘটনা দেখতে চাই না।

শনিবার (১৮ জানুয়ারি) পুরান ঢাকার নিমতলী এলাকায় গণসংযোগ চলাকালে স্থানীয় বাসিন্দাদের উদ্দেশ্য করে তিনি এসব কথা বলেন।

স্থানীয় বাসিন্দাদের আশ্বাস দিয়ে তিনি বলেন, ইনশাল্লাহ আমি মেয়র নির্বাচিত হলে এই এলাকাকে সুন্দরভাবে ঢেলে সাজাবো। নিমতলীকে নিরাপদ করে গড়ে তোলার জন্য যা যা করণীয় সব কিছু করব।

বাংলাবাজার মোড় থেকে দিনের গণসংযোগ শুরু করে আহসান মঞ্জিল, ইসলামপুর, আহসান উল্লাহ রোড, নবাববাড়ি গেট, জিন্দাবাহার, বাওয়ানী স্কুলের গলি, আরমানিটোলা, নয়াবাজারের বাগডাসা লেন, সাত রওজা, আগামসিহ লেন, সিদ্দিক বাজার, কাপ্তান বাজার হয়ে জয়কালী মন্দিরের সামনে গিয়ে দিনের কর্মসূচি শেষ করবেন ধানের শীষের প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

গণসংযোগকালে সড়কের দুই পাশের দোকানপাট ও পথচারীদের হাতে লিফলেট বিতরণ এবং দোকানে দোকানে গিয়ে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

আজও বিভিন্ন এলাকায় নারী ভোটাররা দল বেঁধে ইশরাক হোসেনকে ফুল দিয়ে বরণ করতে দেখা যায়। কেউ কেউ তাকে ফুলের মালাও পরিয়ে দেন। অনেকে আবার ইশরাক হোসেনকে লক্ষ্য করে বহুতলা ভবন থেকে ফুলের পাপড়ি ছিটিয়ে দেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, এসএম জিলানী, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, রফিক শিকদার, শরিফ হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এবং স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

এ সম্পর্কিত আরও খবর