পূজার কারণে নির্বাচন পেছানোয় খুশি তাবিথ-ইশরাক

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:41:00

সরস্বতী পূজার কথা বিবেচনায় এনে ঢাকা সিটি নির্বাচনের তারিখ একদিন পেছানোয় সন্তুষ্টি প্রকাশ করেছেন বিএনপি মনোনীত দুই মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

শনিবার (১৮ জানুয়ারি) রাতে ধানের শীষের দুই মেয়র প্রার্থী তাদের প্রতিক্রিয়া জানান।

গোপীবাগে নিজের বাসভবন থেকে ইশরাক বলেন, ‘আমি খুশি কারণ নির্বাচন কমিশন একটি ভালো সিদ্ধান্ত নিয়েছে। আমি মনে করি যখন তফসিল ঘোষণা করা হয় তখনই বিষয়টি বিবেচনায় রাখা উচিত ছিল। সবার দাবির মুখে ওনারা সিদ্ধান্তটি গ্রহণ করেছেন এবং নির্বাচনের তারিখ একদিন পিছিয়েছেন। সুতরাং এটি একটা ভালো পদক্ষেপ হয়েছে।”

তিনি আরো বলেন, আমি আশা করছি হিন্দু ধর্মালম্বী যারা আছেন তারা আরো আনন্দিত হবেন। ভবিষ্যতে যাতে তাদের এই বিষয়গুলো আরো গুরুত্ব সহকারে দেখা হয় সেজন্য আমি অনুরোধ করব।

গুলশানের বাসভবন থেকে তাবিথ আউয়াল বলেন, আমি খুশি। আমি সাদুবাদ জানাচ্ছি জনগণের পক্ষে বা জনগণের দাবিতে নির্বাচন কমিশন একটা চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন। সেটা আরো আগে নেয়া উচিত ছিল। আগে না নেয়া বলেই কিন্তু আবারো নির্বাচন কমিশন তার ব্যর্থতা ও অযোগ্যতার প্রমাণ দিয়েছেন।

উত্তরাবাসীকে উদ্দেশ্য করে তাবিদ বলেন, ১ ফেব্রুয়ারি নির্বাচনে লড়াইয়ের জন্য আমি প্রস্তুত। আপনারাও প্রস্তুত থাকেন। অবশ্যই নিজের ভোট নিজেরা দেবে ভোট কেন্দ্রে গিয়ে। সবাই প্রস্তুতি নিন।

উল্লেখ্য ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত উত্তর সিটির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও দক্ষিণ সিটির মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

এ সম্পর্কিত আরও খবর