নির্বাচিত হলে সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত করব: ইশরাক

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 05:41:04

মেয়র নির্বাচিত হলে সর্বপ্রথম সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

রোববার (১৯ জানুয়ারি) আজিমপুর মোড়ে গণসংযোগের সময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ প্রতিশ্রুতি দেন।

ইশরাক বলেন, ‘আমি মেয়র নির্বাচিত হলে সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত করার লক্ষ্যে সিটি করপোরেশনের যে ৫২টি প্রতিষ্ঠান আছে সবগুলোকে একসঙ্গে নিয়ে কাজ করব।’

নির্বাচনের তারিখ পরিবর্তনের বিষয় তিনি বলেন, ‘নির্বাচনের তারিখ নির্ধারণের সময় নির্বাচন কমিশনের উচিত ছিল হিন্দু ধর্মাবলম্বীদের পূজার বিষয়টা বিবেচনা করা। তাহলে আজকে নির্বাচনের তারিখ পরিবর্তনের কারণে শিক্ষার্থীদের যে বিপাকে পড়তে হয়েছে সেটা পড়তে হতো না। তারপরও দেরিতে হলেও নির্বাচন কমিশন হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুষ্ঠান বিবেচনা করে নির্বাচনের তারিখ পরিবর্তন করার সিদ্ধান্তকে আমি সাধুবাদ জানাই।’

আজিমপুর মোড় থেকে আজিমপুর কবরস্থান, মেডিকেল স্টাফ কোয়ার্টার হয়ে ২৪নম্বর ওয়ার্ড এলাকার দিকে গণসংযোগে করছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, বিএনপি নেতা মীর সরাফত আলী সপু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার প্রমুখ।

এর আগে সকাল ১০টার দিকে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে তার সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন ধানের শীষের এই মেয়র প্রার্থী।

এ সম্পর্কিত আরও খবর