পরীক্ষার্থীদের কাছে দুঃখ প্রকাশ তাপসের

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:40:56

সরস্বতী পূজার কারণে সিটি করপোরেশন নির্বাচন একদিন পিছিয়ে ১ ফেব্রুয়ারি নির্ধারণ করা হয়। আর এই নির্বাচনের কারণে এসএসসি ও সমমানের পরীক্ষার তারিখও পিছিয়ে দেয় শিক্ষামন্ত্রণালয়। শিক্ষার্থীদের পরীক্ষা পেছানোর জন্য দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ মনোনীত ঢাকা দক্ষিণের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

তাপস বলেন, সিটি করপোরেশন নির্বাচন এক দিন পেছানোর কারণে পেছানো হয়েছে এসএসসি পরীক্ষার পূর্ব নির্ধারিত তারিখ। এই কারণে পরীক্ষার্থীদের কাছে আন্তরিকভাবে দুঃখ ও সহানুভূতি প্রকাশ করছি। জীবনের প্রথম এমন একটি বড় পরীক্ষার জন্য সবারই আলাদা প্রস্তুতি থাকে। পরীক্ষা পেছানোর কারণে সেই প্রস্তুতিতে ব্যাঘাত হয়। আমি ব্যক্তিগতভাবে মনে করি ভোট গ্রহণের তারিখ না পিছিয়ে এগিয়ে নিলে ভালো হতো।

নির্বাচনী প্রচারণায় তাপস
নির্বাচনী প্রচারণায় তাপস

রোববার (১৯ জানুয়ারি) নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস আরামবাগ ও কমলাপুর এলাকায় গণসংযোগের আগে এক পথ সভায় বক্তব্যকালে এমন মন্তব্য করেন।

সভায় বক্তব্যকালে তিনি আরো বলেন, ‘আপনারা আমাকে পহেলা ফেব্রুয়ারি পর্যন্ত সময় দিন আমি আপনাদের পাঁচ বছর সময় দেব। এই ঢাকার জনগণ আর অবহেলিত থাকবে না। একটা মেট্রোপলিটন সিটির যা যা সুবিধা তার সবই আমি ঢাকাবাসীর দোরগোড়ায় পৌঁছে দেব। উন্নত ও সচল ঢাকা গড়ার যে ইশতেহার আমরা দিয়েছি সেটায় নগরবাসীর ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। আমাদের গণসংযোগে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই প্রমাণ করে নৌকা মার্কায় বিপুল ভোটে জয়ী হবে।

এ সময় শেখ ফজলে নূর তাপস ঢাকা দক্ষিণ সিটির ৯ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী মো. মোজাম্মেলের পক্ষে ভোট প্রার্থনা করেন।

এ সম্পর্কিত আরও খবর