চার প্রতিশ্রুতি নিয়ে নির্বাচনী প্রচারণায় তাবিথ

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 10:28:21

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, 'আমাদের প্রতিশ্রুতি ইশতেহারে বিস্তারিত তুলে ধরা হবে। তবে আমি নির্বাচিত হলে চারটি বিষয়ের ওপর প্রথম গুরুত্ব দিতে চাই। নগরীতে মশা নিয়ন্ত্রণ, দূষণ নিয়ন্ত্রণ, অবৈধ খেলার মাঠ দখলমুক্ত করা এবং বর্জ্য ব্যবস্থাপনা সুনিশ্চিত করা'।

তিনি আরও বলেন, 'কোনো ধরনের দূষণ থাকতে পারবেনা নগরীতে। একইসঙ্গে যেসব অবৈধ দখলদার আছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া আধুনিক উপায়ে নগরীর বর্জ্য ব্যবস্থাপনা করা হবে'।

মিরপুরে গণসংযোগকালে তাবিথ

রোববার (১৯ জানুয়ারি) দুপুরে রাজধানীর মিরপুর ১৩ নম্বরে নির্বাচনী প্রচারণায় এলাকাবাসীকে এসব প্রতিশ্রুতি দেন তাবিথ আউয়াল।

বিএনপির মেয়র প্রার্থী তাবিথ বলেন, 'নগরীর মেয়র হিসেবে দায়িত্বশীল এবং জনপ্রতিনিধি হলে অনেক কিছুই করা সম্ভব হয়। পানির সমস্যার জন্য নিজের কিছু করার না থাকলেও মেয়র হিসেবে ওয়াসাকে চাপ দিতে পারি। এরকম অনেক কিছুই করা যায় ইচ্ছা থাকলে'।

নির্বাচনী প্রচারণা বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, 'প্রত্যেকটা গণসংযোগে আমরা দায়িত্বশীল ভাবে প্রচার করে যাচ্ছি। নির্বাচনী পরিবেশ নেই সেটা নির্বাচন কমিশন বিতর্কিত তারিখ দেওয়ার মাধ্যমে প্রমাণ করেছে। এসবের মাধ্যমে আরও বোঝা যায় নির্বাচন করতে প্রস্তুত নয় কমিশন। সুতরাং নির্বাচন কেমন হবে সেটা নিয়ে আশঙ্কা থেকেই যায়'।

জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, 'আমাদের জনগণ প্রস্তুত আছে। ১ তারিখেই সবাই সবার গণতান্ত্রিক অধিকার ভোট প্রদান করবেন। একটা সুষ্ঠু পরিবেশ বজায় রাখার জন্য নির্বাচন কমিশনকে আমরা অনুরোধ করবো'।

এ সম্পর্কিত আরও খবর