নৌকায় ভোট দিলে আরও উন্নয়ন হবে: আতিক পত্নী

বিবিধ, নির্বাচন

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:33:00

ঢাকা উত্তর সিটিতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম আতিকের সহধর্মিণী ডা. শায়লা শাগুফতা ইসলাম বলেছেন, যেখানেই যাচ্ছি নৌকার সাড়া পাচ্ছি। মানুষ উন্নয়ন দেখতে চায়। ভোটারদের উদ্দেশে একটি কথাই বলতে চাই উন্নয়ন হচ্ছে নৌকায় ভোট দিলে আরও উন্নয়ন হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার যে উন্নয়ন করছে তার ধারাবাহিকতা রক্ষার্থে নৌকা প্রতীকে ভোট দিন। আতিকুল ইসলাম আতিককে আবারও উত্তর সিটি করপোরেশনের উন্নয়নের সুযোগ দিন।

সোমবার (২০ জানুয়ারি) রাজধানীর কড়াইল বস্তি এলাকায় গণসংযোগকালে আতিক পত্নী এসব কথা বলেন।

শাগুফতা ইসলাম সবার হাতে আতিকের নির্বাচনী লিফলেট তুলে দেন

গণসংযোগে কিছু মহিলা কর্মী নিয়ে বস্তির প্রতিটি ঘরে ঘরে আতিকের নির্বাচনী লিফলেট তুলে দিয়ে বলেন, আগামী ১ ফেব্রুয়ারি সকাল সকাল ভোট কেন্দ্রে আসুন, নৌকায় ভোট দিন। নৌকার বিজয় হলে আপনাদের সমস্যার সমাধান হবে।

ডা. শায়লা ইসলাম বলেন, বস্তিবাসীর একটাই চাওয়া তাদের পানির সমস্যা, রাস্তাঘাটের উন্নয়ন। আমি মনে করি এরইমধ্যে বস্তি উন্নয়নে পদক্ষেপ নেওয়া হয়েছে। আমার স্বামী যদি বিজয়ী হয় তাহলে বস্তিবাসীর জন্য অবশ্যই বিশেষভাবে কাজ করবেন।

 রাজধানীর কড়াইল বস্তি এলাকায় গণসংযোগ করেন তিনি

তিনি বলেন, আতিকুল ইসলাম একজন জনবান্ধব প্রার্থী। তিনি সকল শ্রেণির মানুষের আস্থার প্রতীক। আশাকরি আগামী ১ ফেব্রুয়ারি সবার ভালবাসায় আবারো নৌকা প্রতীক বিজয়ী হবে। আতিক পুনরায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের মানুষের জন্য কাজ করে উন্নত নগরজীবন উপহার দিতে পারবেন।

গণসংযোগে মহিলাকর্মী নিয়ে বস্তির প্রতিটি ঘরে যান আতিক পত্নী

ডা. শায়লা ইসলাম বস্তির ভোটারদের ঘরে ঘরে গিয়ে সব বয়সী নারী পুরুষের কাছে আতিকের পক্ষে ভোট চান এবং নৌকার বিজয়ের জন্য সবার সমর্থন চান।

এ সম্পর্কিত আরও খবর