আমাকে কেউ আটকাতে পারবে না: ইশরাক

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 17:00:37

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, আপনাদেরকে নিয়ে সামনে এগিয়ে যাব। আমি প্রয়োজনে জীবন দিব। যদি মরতে হয় মরবো, রক্ত ঝরাতে হলে রক্ত ঝরাবো। আমার আমার বাবা যাত্রাবাড়ী এলাকায় যুদ্ধের সময় গুলি খেয়ে ছিলেন। জনগণের অধিকার আদায়ে তিনি রক্ত ঝরিয়েছিলেন। আর আমি ইশরাক সেই বাবার সন্তান। আমাকে কেউ আটকাতে পারবে না। আল্লাহ আমাকে সৃষ্টি করেছেন আমি আল্লাহকে ছাড়া আর কোনো মানুষকে আমি ভয় পাই না।

তিনি বলেন, আমার কোনো রাষ্ট্রীয় শক্তি নাই, পুলিশি শক্তি নাই। আমার শক্তি হচ্ছে জনগণ।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে রাজধানীর ডেমরা এলাকায় গণসংযোগকালে এক পথ সভায় তিনি এসব কথা বলেন।

ইশরাক হোসেন বলেন, বিএনপি আমাকে মনোনয়ন দিয়েছেন। আপনাদের অধিকার আদায়ের লড়াইয়ে যাতে আমি বলিষ্ঠ ভূমিকা পালন করতে পারি। আপনারা শুধু আমার জন্য দোয়া করবেন, লড়াইয়ের সৎ সাহস আমার হয়েছে।

নির্বাচনী প্রচারণায় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন

তিনি বলেন, আমার বাবা মাত্র ১৯ বছর বয়সে অস্ত্রহাতে গেরিলা যোদ্ধা হিসেবে জীবনবাজি রেখে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। আপনাদের এই এলাকায় ক্যাম্প করে তিনি মুক্তিযুদ্ধ করেছিলেন। আমার বাবা তৎকালীন সরকারী বিভিন্ন প্রতিষ্ঠানে বিস্ফোরণ ঘটিয়েছিলেন। তৎকালীন সেনাবাহিনীর বিরুদ্ধে অপারেশন চালিয়েছিলেন।

কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, খালেদা জিয়াকে আটকিয়ে রেখেছে, এতে আপনাদের খারাপ লাগে না? আপনারা কি প্রতিবাদ করতে ভুলে গেছেন, আপনারা কি কাউকে ভয় পান? আপনারা কেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দিবেন। আজকে ধানের শীষের পক্ষে গণজোয়ার তৈরি হয়েছে এই জোয়ারে সকল অপচেষ্টা ভেসে যাবে।

বিএনপির এই মেয়র প্রার্থী বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে শরিক হয়েছি। এক তারিখে আমরা সেই বিজয় ছিনিয়ে আনবো। দেশনেত্রীকে মুক্ত করতে যে আন্দোলনে আমরা শরিক হয়েছি সেই আন্দোলনকে চূড়ান্ত পর্যায়ে নিয়ে যাব ইনশাআল্লাহ।

এ সম্পর্কিত আরও খবর