আমাকে মনোনয়ন দেওয়া গার্মেন্টস শিল্পের বড় পুরস্কার

বিবিধ, নির্বাচন

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 16:37:23

ব্যবসায়ী নেতৃবৃন্দকে একযোগে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম আতিক বলেছেন, ‘আমাকে মেয়র পদে মনোনয়ন দেওয়া গার্মেন্টস শিল্পের জন্য বড় পুরস্কার। একটি দিনও বসে না থেকে সকলে ‘ভোট ফর বোট’ ক্যাম্পেইনে বের হয়ে যান।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে রাজধানীর রাওয়া কনভেনশন হলে ‘শহর নিয়ে ব্যবসায়ীদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।  

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বিজিএমইএ আয়োজিত মতবিনিময় সভায় বিকেএমইএ, বিটিএমইএ নেতৃবৃন্দরা কথা বলেন।

আতিক বলেন, আনিস ভাই (আনিসুল হক) যখন মেয়র পদে নির্বাচন করেন তখন আমি বিজিএমইএ প্রেসিডেন্ট,  তখন আমি এখানেই সবাইকে বলেছিলাম আনিস ভাইয়ের জন্য কাজ করব। আজ আমি প্রার্থী, তার সহধর্মিণী বিজিএমইএ প্রেসিডেন্ট। ভাবি আজ সবাইকে বলছেন কাজ করার জন্য।

তিনি বলেন, আনিস ভাই ছিলেন অলরাউন্ডার। তিনি মরে গেছেন তার সকল প্রকল্প মরে গেছে। ইউলুপ, এলইডি বাতি, বাসরুট রেশনালাইজেশন সবগুল ডেথ। গত ৯ মাসে নেই প্রকল্পগুলো ডেথ থেকে লাইফ (জীবন্ত) হয়েছে। আমি নির্বাচিত হলে ৬ মাসের মধ্যে প্র্যাকটিকেলি এগুলো দৃশ্যমান হবে।

ব্যবসায়ী নেতাদের উদ্দেশে বলেন, আর সময় নেই, মাত্র ৮ দিন। এখন কেউ বসে থাকবেন না, ঘরে ঘরে যান আমার জন্য নৌকার জন্য ভোট চান। বিজয়ী হলে আমি আপনাদের আতিক, আতিক হিসেবেই থাকব।

সভায় বিজিএমইএ প্রেসিডেন্ট রুবানা হক, এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিনসহ ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর