নজর কেড়েছে হাতপাখার প্রার্থীদের প্রচারণা

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 18:34:58

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত দুই মেয়রপ্রার্থীদের প্রচারণা নজর কেড়েছে। হাতপাখা প্রতীকের প্রার্থীরা নগরের বিভিন্ন অঞ্চলে অব্যাহতভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। মানুষের কাছে দিন দিন এই প্রতীকের পরিচিতি বাড়ছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) এর শাহজাহানপুর ও খিলগাঁও থানার বিভিন্ন এলাকায় প্রচারণা চালিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান। এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নেতা ও দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা নাযীর আহমদ শিবলী, মাওলানা নজরুল ইসলাম, শাহ ইফতেখার তারিক, মুফতি মোস্তফা কামাল, অধ্যাপক নাছির উদ্দিন, হাজী বশির, কাউন্সিলর প্রার্থী কবিরুল ইসলাম, শ্রমিকনেতা আলহাজ্ব জাহাঙ্গীর আলম, মুফতি ছিদ্দিকুর রহমান, ডা. লুঃফুর রহমান, ছাত্রনেতা ইমরান হোসাইন নূরসহ ইসলামী শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ অংশ নেন।

অন্যদিকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ নগরীর আব্দুল্লাহপুর, হাউজ বিল্ডিং, জসিমউদ্দিন, আজমপুর, খিলক্ষেত বাজার, লেকসিটি, নিকুঞ্জ, ডুমনি ও টলনাসহ খিলক্ষেত থানার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর সহ-সভাপতি আনোয়ার হোসাইন, সমাজকল্যাণ সম্পাদক আলাউদ্দিন, মুফতি যাকারিয়া, যুবনেতা মুফতি আবু তালহা, ছাত্রনেতা আব্দুর রাজ্জাক, মিজানুর রহমানসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

প্রচারণকালে আলহাজ্ব আব্দুর রহমান বলেন, বাড়ী ভাড়াসহ সহনশীল রাখতে ব্যবস্থা গ্রহণের পাশাপাশি হোল্ডিং ট্যাক্স ৩০% কমানো হবে।

আর অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেন, আমাদের অনেক সম্ভাবনা রয়েছে। ঢাকাবাসীকে সঙ্গে নিয়ে আন্তরিকতা ও পরিকল্পিতভাবে কাজ করলে স্বপ্নের স্মার্ট ঢাকা গড়ে তুলতে পারবো।

এ সম্পর্কিত আরও খবর