‘বিজয়ী হলে যত্রতত্র পোস্টার লাগাতে দেব না’

বিবিধ, নির্বাচন

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:23:03

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম আতিক পরিচ্ছন্ন-সুন্দর নগরী গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।

তিনি বলেন, আমরা চাই সুন্দর নগরী। যেভাবে যত্রতত্র পোস্টার লাগানো হয়, তাতে নগরী আর নগরী থাকে না। তাই নির্বাচন কমিশনকে দৃষ্টি আকর্ষণ করি বলছি আপনারা বলে দেন এভাবে ক্যাম্পেইন করা যাবে না, আপনারা যদি বলেন ডিজিটাল ক্যাম্পেইন করতে অবশ্যই আমরা ডিজিটাল ক্যাম্পেইন করব। আর আমি যদি বিজয়ী হই তাহলে যত্রতত্র পোস্টার লাগাতে দেব না।

৩৪ নম্বর ওয়ার্ডে প্রচারণায় আতিক

বুধবার (২২ জানুয়ারি) দুপুরে ৩৪ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ আয়োজিত গণসংযোগ ও প্রার্থী পরিচিত অনুষ্ঠানে তিনি একথা বলেন।

আরও পড়ুন- নির্বাচনে লেমিনেটেড পোস্টার ব্যবহারে নিষেধাজ্ঞা

আতিক বলেন, আমি একজন প্রার্থী হিসেবে বলতে চাই, ইসি আমাদেরকে বলে দিলে ভবিষতে আপনারা এ ধরনের পোস্টার ব্যবহার থেকে বিরত থাকব। আসুন আমরা সবাই ডিজিটাল ক্যাম্পেইন করি, এভাবে কাগজের পোস্টার যেন না লাগাই।

তিনি বলেন, আপনাদের ভোটে যদি নির্বাচিত হই তাহলে নগরের আর যত্রতত্র পোস্টার লাগানো থাকবে না। আমি নির্দিষ্ট কিছু দেয়াল করে দেব সেখানেই শুধু পোস্টার লাগানো যাবে। এর বাইরে শহরে কোথাও পোস্টার লাগানো যাবে না।

ডিজিটাল ক্যাম্পেইন করার আহ্বান জানান আতিক

আতিক বলেন, নির্বাচিত হলে এডিশ মশা নিয়ন্ত্রণে সর্বাধিক গুরুত্ব থাকবে। আমরা প্রথম দিন থেকেই সর্বাধিক গুরুত্ব দিয়ে এডিস নির্মূলে কাজ করব। আমাদের চ্যালেঞ্জ হচ্ছে এডিস মশা, যানজট, জলজট। নির্বাচিত হলে সেই চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারব।

বক্তব্য শেষে তিনি ৩৪ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী শেখ মোহাম্মদ হোসেন খোকন ও সংরক্ষিত কাউন্সিলর রোকসানা আলমকে পরিচিত করিয়ে দেন। এসময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, উত্তরের যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেন খান নিখিলসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর