'জনগণের অধিকারের জন্য আমৃত্যু লড়াই করে যাব'

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:09:35

আসন্ন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, আমার মেয়র হওয়ার শখ নাই। এমপি হওয়ার শখ নাই। আপনাদের ভালোবাসাই আমার যথেষ্ট। জনগণের অধিকার ভোটাধিকার বাকস্বাধীনতার জন্য আমৃত্যু লড়াই করে যাব।

বুধবার (২২ জানুয়ারি) বিকেলে চকবাজারের ইসলামবাগ ঈদগাহ মাঠে পথসভায় তিনি এসব কথা বলেন।

ইশরাক হোসেন বলেছেন, ইনশাল্লাহ ১ তারিখে আমরা বিজয় উৎসব করব। দেশনেত্রীকে মুক্ত করে প্রথম লক্ষ্যটি আমরা অর্জন করব। আমার বাবা আপনাদের অতি সুপরিচিত। আপনাদের কাছের মানুষ ছিলেন, সদ্য প্রয়াত মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা। আমি তার সন্তান। বাংলাদেশ জাতীয়তাবাদী দল আমাকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র পদে মনোনয়ন দিয়েছে। আমি আজকে বলতে চাই, আপনারা দেখতে পাচ্ছেন ধানের শীষের পক্ষে একটি গণজোয়ার শুরু হয়েছে।

সমস্ত ঢাকাবাসী আজকে এক হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আমি ঢাকার সন্তান। আমি আপনাদের সন্তান। আজকে আমার বাবা নেই। উনি যদি থাকতেন। উনি অবশ্যই খুশি হতেন, গর্বিত হতেন, যে পুরনো ঢাকাবাসীসহ সমস্ত ঢাকাবাসী আজকে আমার পাশে এক হয়েছে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রসঙ্গ টেনে তিনি বলেন, কারাবন্দী প্রিয় নেত্রী আমাদের সকলের অভিভাবক, যাকে ছাড়া সকলেই আজকে এতিমের মতো উন্মাদ। উনি যদি আজকে কারাগারের বাইরে থাকতেন তাহলে অত্যন্ত খুশি হতেন।

এ সম্পর্কিত আরও খবর