নগর ভবনের দরজা শুধু এমপি-মন্ত্রীদের নয়: তাপস

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 03:17:54

নগর ভবনের দরজা শুধু মাত্র এমপি-মন্ত্রী নয়, মেয়র বা কাউন্সিলর প্রার্থীদের জন্য নয়। ঢাকার সাধারণ জনগণের জন্য চব্বিশ ঘণ্টা খোলা থাকবে। দল মত নির্বিশেষে সকলের জন্য উন্নত নাগরিক সেবা নিশ্চিত করব। হাজারীবাগ এলাকায় নির্বাচনী প্রচারণাকালে এক সংক্ষিপ্ত পথসভায় এমন মন্তব্য করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বুধবার (২২ জানুয়ারি) হাজারীবাগ ঢাকা ট্যানারি মোড় এলাকায় ট্যানারি ব্যবসায়ীদের আয়োজনে এক পথসভায় নৌকা প্রতীকের প্রার্থী আরও বলেন, আমি বিগত ১১ বছর ঢাকা ১০ আসনের সংসদ সদস্য ছিলাম। ক্ষুদ্র পরিসর থেকে এখন বৃহৎ পরিসরে আপনাদের জন্য কাজ করতে চাচ্ছি। হাজারীবাগ, ধানমন্ডি, নিউমার্কেট ও কলাবাগান এলাকার ভোটারদের কাছে আমি আমার জন্য ও আওয়ামী লীগ মনোনীত ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর পক্ষে ভোট চাই।

তিনি বলেন, আপনাদের ভোটে যদি মেয়র নির্বাচিত হতে পারি তাহলে হাজারীবাগকে আধুনিক নগরী হিসেবে গড়ে তোলার যে প্রতিশ্রুতি দিয়েছিলাম সেই প্রতিশ্রুতি বাস্তবায়ন করবো। এর আগে নগরী নিয়ে কাজ করা অন্যান্য সংস্থাগুলোর নিয়ম নীতির কারণে যেটা করা সম্ভব হয়নি।

তাপস বলেন,  বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে যদি আমি মেয়র নির্বাচিত হতে পারি তাহলে, ঢাকা শহর নিয়ে যে অন্যান্য সংস্থাগুলো কাজ করে তাদেরকে সিটি কর্পোরেশনের নিয়ম মেনে কাজ করতে হবে এবং আইন-কানুন ও নিয়মের কারণে যেন উন্নয়ন ব্যাহত না হয় সেদিকে খেয়াল রেখে উন্নয়ন কাজ ত্বরান্বিত করব। উন্নয়নের মাধ্যমে একটি সচল, সুন্দর ও বাসযোগ্য ঢাকা উপহার দেব।

বিকেল পাঁচটায় ট্যানারি শিল্প সংশ্লিষ্ট চৌদ্দটি সংগঠনের আয়োজনে এই পথসভা শেষে স্থানীয় ও নগর আওয়ামী লীগের নেতাকর্মী আর সমর্থকদের নিয়ে হাজারীবাগ, ধানমন্ডি ১৫ নম্বর, স্টাফ কোয়ার্টার মোড় ও জিগাতলা পর্যন্ত গণসংযোগে নামেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

গণসংযোগে ফজলে নূর তাপসের সাথে অংশগ্রহণ করেন প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য উপদেষ্টা মোদাচ্ছের আলী ও আওয়ামী যুব মহিলা লীগের নেত্রী অপু উকিল।

এ সম্পর্কিত আরও খবর