নগরবাসী অধিকার থেকে বঞ্চিত: মিলন

বিবিধ, নির্বাচন

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 04:56:44

নগরবাসী তাদের অধিকার থেকে বঞ্চিত, নানা কারণে ঢাকা বসবাসের অযোগ্য হয়ে পড়ছে। লাঙ্গলে ভোট দিলে ঢাকাকে আধুনিক শহরে পরিণত করবেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন।

শনিবার (২৫ জানুয়ারি) রাজধানীর লালবাগ মোড়, ছোট কাটরা, বড় কাটরা, রহমতগঞ্জ, দেবীদাস রোড, পোস্তা, কিল্লার মোড় এলাকায় নির্বাচনী প্রচারণায় তিনি এসব মন্তব্য করেন।

তিনি বলেন, ঢাকার মূল সমস্যা যানজট ও ড্রেনেজ ব্যবস্থা। অল্প বৃষ্টি হলেই শহরের অলি-গলি পানিতে ডুবে যায়। পৃথিবীর অন্যতম বায়ুদূষণের শহর ঢাকা। আমি নির্বাচিত হলে ঢাকাকে পরিষ্কার পরিচ্ছন্ন করে কলঙ্কমুক্ত করবো।

গণসংযোগকালে মিলনের সঙ্গে তার দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব ঊদ্দিন শিফান, স্থানীয় জাপা নেতা সাবের হোসেন, কামাল হোসেন, রাহাদ ইসলাম, লিটন আহমেদ, শাকিল আহমেদসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। তবে জাপার শীর্ষ পর্যায়ের কোনো নেতাকে এদিন দেখা যায়নি।

ঢাকার দুই সিটি করপোরেশনের মধ্যে শুধু দক্ষিণে জাতীয় পার্টির মেয়ার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। উত্তরে হায়ার করে এক সাবেক সেনা কর্মকর্তাকে মাঠে নামালেও বাছাইয়েই তার প্রার্থীতা বাতিল হয়ে যায়। দক্ষিণের প্রার্থী মিলন গণসংযোগ করলেও সিনিয়র নেতারা হাত গুটিয়ে বসে রয়েছেন। এ কারণে ভোটের মাঠে তেমন সাড়া জাগাতে ব্যর্থ জাতীয় সংসদের প্রধান বিরোধীদল জাতীয় পার্টির প্রার্থী।

এ সম্পর্কিত আরও খবর