ইশরাক বাবা-চাচার অভিজ্ঞতা কাজে লাগাবে: মির্জা আব্বাস

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 04:44:09

আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন প্রসঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, ইশরাক হোসেন তার বাবা সাবেক মেয়র সাদেক হোসেন খোকা ও চাচার (মির্জা আব্বাস) অভিজ্ঞতা কাজে লাগিয়ে ঢাকাবাসীর পাশে থাকবে।

রোববার (২৬ জানুয়ারি) শাপলা চত্বর থেকে ইশরাক হোসেনের নির্বাচনী গণসংযোগে অংশ নিয়ে তিনি এ কথা বলেন। মির্জা আব্বাসের আগে ভোটারদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন ইশরাক হোসেন।

প্রচারণা ব্যস্ত সময় কাটাচ্ছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন

মির্জা আব্বাস বলেন, ইশরাক যেই বক্তব্য দিল আমি বিশ্বাস করি ঢাকা মহানগরীতে এমন কোন প্রার্থী দাঁড়ায়নি যে তার সামনে এসে কথা বলতে পারবে। এটা আমার গর্ব না, এটা আমার অহংকার না, এটা হচ্ছে বাস্তবতা।সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন যদি মেয়র হয় তাহলে ঢাকা শহরে নয়নের মণি হয়ে দাঁড়াবে বলে আমি বিশ্বাস করি।

তিনি বলেন, ইশরাক হোসেন তাঁর বক্তব্যের মাধ্যমে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন বলে আমি বিশ্বাস করি। ইশরাকের বাবা সাদেক হোসেন খোকা এবং আমি মির্জা আব্বাস ঢাকা শহরের সাবেক মেয়র ছিলাম। আমি বিশ্বাস করি ইশরাক হোসেন তার বাবা এবং চাচার যেই অভিজ্ঞতা সাহস কাজে লাগিয়ে আপনাদের পাশে থাকবে।

এ সময় ইশরাক হোসেন ছাড়াও আরো উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, শ্রমিক দলের কেন্দ্রীয় সভাপতি আনোয়ার হোসাইন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর