নৌকা ও ধানের শীষ সমর্থকদের মধ্যে সংঘর্ষ

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 04:43:44

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনের প্রচারণায় নৌকার সমর্থক ও ধানের শীষের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রোববার (২৬ জানুয়ারি) দুপুর পৌনের ১টার দিকে রাজধানীর টিকাটুলিতে সেন্ট্রাল উইমেন্স কলেজের সামনে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রায় ২০ থেকে ২৫ মিনিট ধরে সংঘর্ষ চলে

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণায় প্রতিপক্ষের হামলার খবর ছড়িয়ে পড়লে এ সংঘর্ষের সূত্রপাত হয়। প্রায় ২০ থেকে ২৫ মিনিট সময় ধরে সংঘর্ষ চলে। এ সময় ইটপাটকেল নিক্ষেপ ও বেশ কয়েকটি গুলির শব্দ শোনা যায়। উভয় দলের কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

বিএনপি'র মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন মতিঝিল শাপলা চত্বর থেকে গণসংযোগ শুরু করে উইমেন্স সেন্ট্রাল কলেজের সামনে আসলে হঠাৎ করেই সংঘর্ষ শুরু হয়।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী ফজলে নূর তাপসের সমর্থকরা জানান, ইশরাক নিজেই এ হামলার নেতৃত্ব দিয়েছেন

আওয়ামী লীগের মেয়র প্রার্থী ফজলে নূর তাপসের সমর্থকরা জানান, ইশরাক নিজেই এ হামলার নেতৃত্ব দিয়েছেন।

৩৯ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক জুয়েল বার্তা২৪.কমকে জানান, ধানের শীষের মিছিল আসার আগে আমাদের প্রোগ্রাম ছিল। তারা আসার আগেই আমরা অনুষ্ঠান শেষ করে ভেতরে চলে যাই। আমাদের কোনো লোকজন রাস্তায় ছিল না। তাদের একটি গ্রুপ আগে চলে যায় তার পরের গ্রুপে ছিল ইশরাক। সেই গ্রুপ এসে আগে হামলা চালায়। এতে আমাদের চারজন আহত হন। দুইজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর