বাবার কাছে কোনো কাজই অসম্ভব না: আতিক কন্যা বুশরা

, নির্বাচন

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 07:56:22

সৎ, ব্যক্তিত্ববান ও জবাবদিহিতায় বিশ্বাসী একজন মানুষ আমার বাবা। তিনি মানুষের সঙ্গে মিশতে পারেন তার কাছে কোনো কাজই অসম্ভব না। কখনো লুঙ্গি, স্যান্ডো গেন্জি পরেই কাজে নেমে পড়ছেন আবার কখনো বাচ্চাদের সঙ্গে ক্রিকেট খেলছেন। কখনোবা গাইছেন গান। বাবা আসলে এমনই।

রোববার (২৬ জানুয়ারি) হোটেল লেকশোরে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী আতিকুল ইসলামের নির্বাচনী ইশতেহার ঘোষণার আগে নিজের বাবা সম্পর্কে কথাগুলো বলেন বুশরা আফরিন।

বাবা আতিকুল ইসলাম সম্পর্কে তিনি বলেন, বাবার কাছে তার কাজ আগে। কিছুদিন আগে বিয়ে করেছি। আমার বাবা ছিল না। সেখানে ঘরোয়া হলুদ হয়েছিল। ছোট একটা আকদ হয়েছিল। সে কাজ করছিল। বাবার কাছে তার কর্তব্য আগে। যখন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র হলেন, তখন এমনও হয়েছে বাবার সঙ্গে অনেকদিন দেখাই হয়নি। সে কাজ নিয়ে ব্যস্ত থেকেছেন। দেখা হলে বলেছি ওবা হাও আর ইউ।

বুশরা বলেন, আমার বাবা আমাকে ছাড়া আর কাউকে আমার মতো ভালবাসে না। বাবা যেরকম, আমার বাবা সেরকম একজন নগরপিতা। সে এই শহরের জন্যই।

মেয়েকে জড়িয়ে ধরে কপালে চুমু খান আতিক

তিনি বলেন, সে যেভাবে নিজেকে তুলে ধরে। কখনো দেখা যাবে গান গাইছেন, কখনো ক্রিকেট খেলছেন। বাবার কাছে কোনো কাজই অসম্ভব না। তিনি সৎ পরিশ্রমী মেধাবী এবং ব্যক্তিত্ববান। তার প্রতিটি কাজই জবাবদিহিতার মধ্যে থাকে। আমার মা বাবার এসব কাজে অভ্যস্ত হয়ে গেছে।

বাবা সম্পর্কে যখন কথাগুলো বলছিলেন চেয়ার থেকে উঠে এসে মেয়েকে জড়িয়ে ধরে কপালে চুমু খান আতিক। আদর করেন। এসময় আবেগঘন এক পরিবেশের সৃষ্টি হয়।

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আতিককে জয়যুক্ত করার আহ্বান জানান বুশরা।

এ সম্পর্কিত আরও খবর