সংঘর্ষের ঘটনায় নেতাকর্মীদের শান্ত থাকতে বললেন তাপস

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 14:48:54

রাজধানীর গোপীবাগে ধানের শীষ ও নৌকা প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনাকে ‘হামলা’ আখ্যা দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের শান্ত থাকতে আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

রোববার (২৬ জানুয়ারি) সবুজবাগ থানার মায়াকানন এলাকায় শেখ ফজলে নূর তাপসের নির্বাচনী প্রচারণা চলাকালীন সময় খবর আসে গোপীবাগে ধানের শীষ ও নৌকা প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এই খবরে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়ে সাংবাদিকদের শেখ তাপস বলেন, গোপীবাগে নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর প্রচারণা চলাকালীন সময় বিএনপির ধানের শীষ প্রতীকের নেতাকর্মী ও সমর্থকরা নৌকা প্রতীকের নেতাকর্মী ও সমর্থকদের ওপরে অস্ত্র নিয়ে হামলা চালায়। শান্তিপূর্ণ এমন প্রচারণায় এহেন হামলার তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং এই বিষয়ে আমি নির্বাচন কমিশন বরাবর অভিযোগ করবো।

সবুজবাগ ও মায়াকানন এলাকায় প্রচারণা চলাকালীন সময়ে এমন খবর আসলে প্রচারণায় অংশগ্রহণ করা নেতাকর্মীরা উত্তেজিত হয়ে পড়ে। এখানেও নেতাকর্মীরা যেন কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না করে এবং সুষ্ঠুভাবে প্রচারণা চালায় সে ব্যাপারে নেতা-কর্মীদের আহ্বান জানিয়ে পুনরায় গণসংযোগে নামেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

এ সম্পর্কিত আরও খবর