ডেঙ্গুকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তাবিথের ইশতেহার

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 04:31:59

১৯ প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আওয়াল।

সোমবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় গুলশান-১ এর ইমানুয়েলস কনভেনশন সেন্টারে নগরীকে কেন্দ্র করে তার পরিকল্পনার কথা তুলে ধরেন তিনি।

ইশতেহার ঘোষণা করছেন তাবিথ, ছবি: বার্তা২৪.কম

তাবিথের ১৯ প্রতিশ্রুতি:
মশা নিয়ন্ত্রণ, যানজট ব্যবস্থাপনা, দূষণ রোধ, পরিচ্ছন্ন ঢাকা, গণপরিবহন, সড়ক নিরাপত্তা, অবকাঠামোগত উন্নয়ন, নারী, শিশু ও প্রতিবন্ধী বান্ধব ঢাকা গড়া, অগ্নি নিরাপত্তা ও দুর্যোগ ব্যবস্থাপনা, নিরাপদ পানি, খাদ্য নিরাপত্তা, পাবলিক টয়লেট, ইন্টেলিজেন্ট সিটি, ক্ষুদ্র ব্যবসা উন্নয়ন, অপরাধ দমন, আবাসন, পার্ক ও বিনোদন এবং নগর প্রশাসন।

 তাবিথের ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে ছিলেন ফখরুল ও গয়েশ্বর, ছবি: বার্তা২৪.কম

নির্বাচনী ইশতেহার ঘোষণা করে তিনি বলেন, মানুষের ভোটের অধিকার হুমকির মুখে আছে। বর্তমান সরকার চাচ্ছে, আমরা যেন নির্বাচনী কেন্দ্রে না যাই এবং ভোট দিতে না পারি।

ঢাকা শহর তলানীতে চলে গেছে। দূষণ, মশা, কোনো কিছুই নিয়ন্ত্রণে নেই। আগে যারা দায়িত্বে ছিলেন, তারা মশা নিয়ন্ত্রণে প্রয়োজনীয় পদক্ষেপ না নেওয়ায় নগরীতে ছড়িয়েছে ডেঙ্গু, যোগ করেন তাবিথ।

নির্বাচনী ইশতেহার ঘোষণার সময় উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, সেলিমা রহমান, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ অনেকে।

এ সম্পর্কিত আরও খবর