গণজোয়ার দেখে আওয়ামী লীগ ভয় পাচ্ছে: তাবিথ

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 04:17:43

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, আমাদের যে গণজোয়ার সৃষ্টি হয়েছে সেটা দেখে আওয়ামী লীগ ভয় পাচ্ছে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোডে নির্বাচনী গণসংযোগে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, আর মাত্র ৪ দিন বাকি আছে। আমরা জনগণের মাঝে ব্যাপক সাড়া পাচ্ছি। সকলকে আহ্বান জানাচ্ছি ১ ফেব্রুয়ারি আপনারা সকলে নিজ নিজ ভোট কেন্দ্রে যাবেন এবং ভোট দেবেন। আমরা যখনই ভোট দেব না তখনই আমাদের ভোট অন্য কেউ কেড়ে নিতে পারে। তাই আমাদের রুখে দাঁড়াতে হবে এবং নিজেদের ভোট নিজেদেরই দিতে হবে। ইতিমধ্যেই আমাদের গণজোয়ার দেখে আওয়ামী লীগ ভয় পাচ্ছে।

তিনি আরো বলেন, আমাদের যে গণ-উত্থান উঠে গিয়েছে সেটা একটা ব্যাপক ভোটে পরিণত হবে। ব্যাপক ভোট পড়লে বিপুল ভোটে জয়লাভ করবে ধানের শীষ। এই ভয়ের বিপরীতে ভয় দেখাবে তারা (আওয়ামী লীগ)। কোনো গুজব, ভয়, কোনো কথাকে আমরা সাড়া দেবো না। ১ তারিখে নির্ভয়ে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে ভোট দিব। এই ১ তারিখেই আমরা বড় পরিবর্তন আনবো। জনগণের ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে আনবো। আমরা এই ঢাকার পরিবর্তন করবো।

নির্বাচনী গণসংযোগে আরো উপস্থিত ছিলেন, বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন, বিএনপি মনোনীত কাউন্সিলর এবং মহিলা কাউন্সিলর প্রার্থীসহ অন্যান্য নেতাকর্মীরা।

এ সম্পর্কিত আরও খবর