আধুনিক নগরী গড়তে চান ইশরাক

, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 04:17:22

ঐতিহ্যের সঙ্গে আধুনিকতার সম্মিলনে বসবাসযোগ্য নগরী গড়তে চান ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী ইশরাক হোসেন।

দুর্নীতিমুক্ত প্রাতিষ্ঠানিক সেবা, সামাজিক ও মানবিক মূল্যবোধ, গণতন্ত্র পুনরুদ্ধার, মানবাধিকার রক্ষা এবং ঐতিহ্য ও আধুনিকতার সম্মিলনে মাদকমুক্ত, যানজট-দূষণমুক্ত, মশা ও জলাবদ্ধতামুক্ত, ভারসাম্যপূর্ণ ও পরিবেশসম্মত বিশ্বমানের বাসযোগ্য আধুনিক ঢাকা গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে নির্বাচনী ইশতেহার ঘোষণাকালে এসব অঙ্গীকার ব্যক্ত করেন অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে।

ইশরাক হোসেন বলেন, আমার বাবা সাদেক হোসেন খোকার অসমাপ্ত কাজ শেষ করে আমি আপনাদের বাসযোগ্য ঢাকা উপহার দিতে চাই। আপনারা জানেন, এই শহরে আমার বেড়ে ওঠা। আপনারাই আমার স্বজন। আমি জানি আপনাদের চারপাশে রয়েছে অনেক সমস্যা, অনেক অসমতার উদাহরণ। কিন্তু সমস্যার উল্টো পিঠেই আছে সমাধান। খুঁজে নিতে হবে সেগুলো। এগিয়ে আসতে হবে সততার সঙ্গে। আমার স্বপ্ন সবাইকে সাথে নিয়ে ঐতিহ্য আর আধুনিকতার সম্মিলনে একটি আধুনিক ঢাকা গড়া।

ঢাকা দক্ষিণে বিএনপির প্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী ইশতেহার ঘোষণা

তিনি বলেন, আমি মনে করি আদর্শ শহর হচ্ছে যেখানে চাইবার আগে উত্তম নাগরিক সেবা নাগরিকের দোরগোড়ায় হাজির হবে। সামাজিক, পারিবারিক ও নাগরিক মূল্যবোধর চর্চা হবে সুদৃঢ়। দুঃসময়ের ক্ষতচিহ্ন মুছে ফেলে নতুন করে স্বপ্ন সাজাবার জন্য পরিবর্তনের ডাক নিয়ে আমি আপনাদের খেদমতে হাজির হয়েছি।

ইশতেহার ঘোষণার সময় উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব-উন-নবী খান সোহেল, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বাংলাদেশ লেবার পার্টির সভাপতি ডা. মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর