নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ইসিকেই নিশ্চিত করতে হবে: তাবিথ

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 04:01:25

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নির্বাচন কমিশনকেই (ইসি) নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, আমরা ভোট কেন্দ্রে যাব, আমাদের পোলিং এজেন্ট যাবে, প্রার্থীরা যাবে। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ইসিকেই নিশ্চিত করতে হবে। অবাধ ও সুষ্ঠু নির্বাচন করার দায়িত্ব তাদের।

বুধবার (২৯ জানুয়ারি) রাজধানীর শাহজাদপুর বাসস্ট্যান্ডে নির্বাচনী গণসংযোগে সাংবাদিকদের সঙ্গে আলাপাকালে এসব কথা বলেন তিনি।

ভোটোরদের উদ্দেশে তাবিথ বলেন, আগামী ১ ফেব্রুয়ারি আপনারা সবাই নিজ নিজ দায়িত্বে ভোটকেন্দ্রে আসবেন এবং ভোট দেবেন। যেভাবে ভোটারদের মধ্যে সাড়া পাচ্ছি তাতে ধানের শীষের বিজয় ঠেকানো যাবে না।

তিনি বলেন, বিজয়ী হওয়ার জন্য সব ধরনের প্রস্তুতি, প্লানিং, স্ট্র্যাটেজি আমরা নিয়েছি। আমরা ভোট কেন্দ্রে যাব, আমাদের পোলিং এজেন্ট যাবে, প্রার্থীরা যাবে। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে হবে। ভোটের পরিবেশ নির্বাচন কমিশনকে নিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেন, হামলা, মামলার পরও আমরা শেষ পর্যন্ত নির্বাচনে আছি। হামলা মামলা করে সরকার আমাদেরকে নির্বাচন থেকে সরিয়ে দিতে চাইছে। আপনারা ১ তারিখ অবশ্যই ভোট কেন্দ্রে যাবেন। নিজেদের ভোট দিবেন এবং ভোট রক্ষা করবেন।

নির্বাচনী গণসংযোগে বিএনপির কেন্দ্রীয় নেতা হাবীবুর রহমান হাবীব, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, শহীদ উদ্দীন এ্যানী, আমিনুল হক, নিপুণ রায় চৌধুরী, সুলতান সালাহ উদ্দিন টুকু, এস এম জাহাঙ্গীর হোসেনসহ বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর