সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কিত: তাপস

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 03:43:40

কিছুদিন আগে দেখেছি এই এলাকায় (গোপীবাগ) আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে বিএনপি সমর্থিত কর্মী ও সমর্থকরা হামলা চালিয়েছে এবং সেখানে গুলি বিনিময়ের মতো ঘটনা ঘটেছে। ভোটের আগে এমন কর্মকাণ্ডে নির্বাচন নিয়ে আমরা কিছুটা শঙ্কিত।

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণার শেষ সময়ে বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় মতিঝিল ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সামনে থেকে গণসংযোগের আগে এক সংক্ষিপ্ত পথসভায় বক্তব্যকালে এমন মন্তব্য করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

তিনি আরও বলেন, এই ঘটনায় বিএনপি সমর্থিত এক কর্মীকে গতরাতে গ্রেফতার করেছে পুলিশ। আমাদের কাছে আরও খবর আছে বিএনপি ১৭০টি কেন্দ্র দখলের পাঁয়তারা করছে সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে। এমন সন্ত্রাসী কর্মকাণ্ড হলে জনগণকে সঙ্গে নিয়ে ভোট এবং ব্যালটের মাধ্যমে রুখে দেওয়া হবে বলেও জানান শেখ তাপস।

শেষদিনের প্রচারণায় এলাকা থেকে গণসংযোগ শুরু করলে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সঙ্গে অংশগ্রহণ করেন ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ এবং কর্মী-সমর্থকরা।

সকাল থেকেই নির্ধারিত স্থানে নৌকা প্রতীকের কর্মী সমর্থক ও নেতা কর্মীরা এসে উপস্থিত হতে থাকেন ট্রাক, পিকআপ ও মোটরসাইকেল নিয়ে মিছিল সহযোগে‌।

আর কে মিশন রোড, গোপীবাগ, কমলাপুর এলাকা থেকে প্রচারণা শুরু করেছেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

এ সম্পর্কিত আরও খবর