শেষ দিনের প্রচারণায় মোহাম্মদপুর এলাকায় আতিক পত্নী

বিবিধ, নির্বাচন

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 03:27:20

শেষ মুহূর্তের গণসংযোগে পুরো পরিবারের সদস্যরা নির্বাচনী এলাকার ওলি-গলি চষে বেড়াচ্ছেন। ছুটে চলেছেন নগরীর এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। উৎসবমুখর পরিবেশে ভোটারদের কাছে লিফলেট দিয়ে ভোট চাইছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম আতিকের স্ত্রী ডা. শায়লা সাগুফতা ইসলাম।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) প্রচারণার শেষ দিন তিনি বেছে নিয়েছেন সব চেয়ে বেশি ভোটারের এলাকা মোহাম্মদপুরকে। সেখানে বেলা ১২টার দিকে শিয়া মসজিদের কাছ থেকে পুরো বহর নিয়ে নেমে পড়েন। দোকানে ফুটপাতে যেখানে যাকে পাচ্ছেন, নৌকার পক্ষে ভোট চাইছেন।

প্রচারণায় মোহাম্মদপুর এলাকায় আতিক পত্নী, ছবি: বার্তা২৪.কম

সঙ্গে ছিলেন আতিকুল ইসলামের ভাগ্নে তানভীর সিদ্দিকী ও পরিবারের অন্যান্য সদস্যরা। এছাড়া একই দিন চলচ্চিত্রাঙ্গনের লোকদের নিয়ে গণসংযোগ করেন আতিকুল ইসলামের ব্যক্তিগত সহকারী রিশাদ মোর্শেদ। তার সঙ্গে ছিলেন অভিনেত্রী তানভীন সুইটি, চিত্রনায়িকা বাঁধনসহ অনেকে।

আতিকের প্রচারণায় অংশ নেন তারকারা, ছবি: বার্তা২৪.কম

আতিক পত্নী ডা. শায়লা সাগুফতা ইসলাম বলেন, ভোটাররা চান শান্তিপূর্ণ, সমৃদ্ধ ও উন্নত জীবন। একটি সুস্থ, সচল, আধুনিক ঢাকা। যে ঢাকায় একজন নারী নিরাপদে চলতে পারবেন, একজন সাধারণ মানুষ কাজ শেষে নিরাপদে ঘরে ফিরতে পারবেন, সেই প্রত্যাশা ভোটারদের। এরই মধ্যে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আমার স্বামী সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন। সে যে প্রতিশ্রুতি দেয়, তা পালন করে। তাই ভোটারদের কাছে আমরা একটাই কথা বলছি, নৌকার জন্য ভোট দিন। নৌকায় ভোট দিলে উন্নত, আধুনিক ও সচল ঢাকা পাবেন। ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। আশা করি আতিকুল ইসলাম বিপুল ভোটে বিজয়ী হবে।

 

এ সম্পর্কিত আরও খবর