ধানের শীষের বিজয় নিশ্চিত: শেষ দিনের প্রচারণায় তাবিথ

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 03:27:07

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, আজ প্রচারণার শেষ দিন। আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। ধানের শীষের বিজয় শতভাগ নিশ্চিত।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকেলে রাজধানীর মগবাবাজার চৌরাস্তায় নির্বাচনী প্রচারণায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, আগামী ১ ফেব্রুয়ারি সবাই ভোট কেন্দ্রে যাবেন এবং নিজেদের ভোট নিজেরা দেবেন। আমরা যেন ভয়-ভীতির কাছে হার না মানি, মাথা নিচু না করি। সকলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং গণতন্ত্র রক্ষার উদ্দেশ্যে ভোট দেবেন। নির্বাচনী প্রচারণার এই ২০ দিনে আমরা ব্যাপক সাড়া পেয়েছি। ধানের শীষের বিজয় শতভাগ নিশ্চিত।

তিনি আরও বলেন, আমাদের প্রতিপক্ষরা চেষ্টা করবে ভোটারদের ভোট বিমুখ করার জন্য, আমরা চেষ্টা করব ভোট দেওয়ার। আমাদের নিরাপত্তা নিয়ে যেমন শঙ্কা আছে তেমনি ইভিএম নিয়েও শঙ্কা আছে। তবে ভোটাররা যদি স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে উপস্থিত থাকেন, তাহলে তারা কারচুপি করতে পারবে না।

নির্বাচনী গণসংযোগে আরও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা হাবীবুর রহমান হাবীব, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, আমিনুল হক, কামরুজ্জামান রতনসহ নেতাকর্মীরা।

এ সম্পর্কিত আরও খবর