ইসিকে দায়িত্বশীল হওয়ার আহ্বান তাবিথের

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 02:48:12

নির্বাচন কমিশন এবং আইনশৃঙ্খলা বাহিনীকে দায়িত্বশীল পদক্ষেপ নেওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আওয়াল।

শনিবার (১ ফেব্রুয়ারি) রাজধানীর গুলশান-২ এর মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে ভোট প্রদান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমি অনেক অভিযোগ পেয়েছি, অভিযোগের সত্যতাও পেয়েছি। ওয়ার্ড নং ১৮ কালাচাঁদপুর হাই স্কুল ও বনানীর ১৯ নং ওয়ার্ডে ভোটের শুরুতেই এজেন্টকে ঢুকতে দেওয়া হচ্ছে না। আমি সেই সব কেন্দ্রগুলোতে যাব এবং পর্যবেক্ষণ করবো। তাই নির্বাচন কমিশন এবং আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আমার আহ্বান শুরু থেকেই দায়িত্বশীল পদক্ষেপ গ্রহণ করুন।

তিনি আরও বলেন, আগে থেকে জানতাম সরকারি মহল এবং নির্বাচন কমিশন তাদের মত করবে। আমরা হাল ছাড়ছি না। আমাদের প্রতিপক্ষ দল ভয় পেয়ে গেছে। আমাদের শক্তি জনগণ, জনগণের শক্তি দিয়েই আমরা মোকাবিলা করব।

নির্বাচন কমিশনের প্রতি অভিযোগ জানিয়ে তিনি বলেন, নির্বাচন কমিশনের ম্যাজিস্ট্রি ক্ষমতা থাকার কথা প্রতিটি কেন্দ্রে। কিন্তু দেখছি না। আমি এই স্কুলে ভোট দিতে এসে কোন ম্যাজিস্ট্রেট পাইনি। তবে যে প্রক্রিয়াই হোক আমরা ভোটের মাধ্যমে জয়লাভ করবো।

 

এ সম্পর্কিত আরও খবর